বিনোদন | The Daily Ittefaq

সানাইয়ের যাত্রা হলো শুরু

সানাইয়ের যাত্রা হলো শুরু
অনলাইন ডেস্ক২৬ ডিসেম্বর, ২০১৭ ইং ২১:২৩ মিঃ
সানাইয়ের যাত্রা হলো শুরু
‘প্রেমের তাজমহল’ সিনেমা খ্যাত নির্মাতা গাজী মাহবুবের ‘ভালোবাসা ২৪×৭’ শিরোনামের চলচ্চিত্র দিয়ে দিয়ে গণমাধ্যমের খবরের শিরোনাম হন সুপ্রভা মাহবুব সানাই। এরপর মোস্তাফিজার রহমান বাবুর'প্রতিশোধ' ও 'প্রতিক্ষা' নামের দুটো ছবিতে চুক্তিবদ্ধ হন। জানা যায়, বাবু সিদ্দিকীর আরো একটি ছবিতে চুক্তিবদ্ধ হন সানাই।
 
এতোদিন ছবিতে চুক্তি আর মহরতের খবরের মধ্যেই ছিলেন এই নতুন নায়িকা। তবে এবার সত্যিই ক্যামেরার সামনে দাঁড়ালেন সানাই। আজ মঙ্গলবার রাজধানীর ৩০০ ফুট সড়ক সংলগ্ন এলাকায় নতুন ছবি 'শালবনের মহুয়া'তে ক্যামেরার সামনে দেখা গেল সানাইকে। নির্মাতা দেওয়ান নাজমুলের পরিচালনায় এই ছবিতে তাঁকে মাফিয়া চক্রের সদস্য চরিত্রে দেখা যাবে। এতে সানাইয়ের বিপরীতে রয়েছেন সাদমান সামির। 
 
সানাই জানান, বাবু ভাই (মোস্তাফিজার রহমান বাবু) ভাইয়ের ছবির নায়ক সাইমন সাদিক এখন কক্সবাজারে। তিনি ফিরলেই ছবি দুটির কাজ শুরু করা হবে। 
 
নতুন ছবির বিষয়ে সানাই বলেন, আজ ৩০০ ফিট এলাকায় শালবনের মহুয়া ছবির শুটিং শুরু হয়েছে। গানের দৃশ্য ধারণের মাধ্যমে শুটিং শুরু হলো। 
 
গাজী মাহবুবের হাত ধরে চিত্রজগতে পা রাখা সানাই বলেছিলেন, ‘নায়িকা হব এমনটা স্বপ্নেও ভাবিনি। হুট করেই প্রস্তাব পেলাম, অনেকটা মেঘ না চাইতেই বৃষ্টির মতো। একটা ফ্যাশন শোতে আমাকে দেখে পছন্দ করেন গাজী মাহবুব। পরে তিনি যখন ছবিতে অভিনয়ের প্রস্তাব দিলেন তখনো ঠিক বুঝে উঠতে পারছিলাম না কী করব। পরে অবশ্য রাজি হয়ে যাই। ছবিতে আমার নায়ক জায়েদ খান। ‘উইলিয়াম শেকসপিয়ার’ নামে একটা তথ্যচিত্রেও অভিনয় করেছেন।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১১ নভেম্বর, ২০১৮ ইং
ফজর৫:১০
যোহর১১:৫২
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:৩০সূর্যাস্ত - ০৫:১১