বিনোদন | The Daily Ittefaq

বিয়ে নিয়ে মুখ খুললেন সুস্মিতা

বিয়ে নিয়ে মুখ খুললেন সুস্মিতা
অনলাইন ডেস্ক১১ নভেম্বর, ২০১৮ ইং ২১:২২ মিঃ
বিয়ে নিয়ে মুখ খুললেন সুস্মিতা
বলিউড অভিনেত্রী সুস্মিতা। ছবি: ডেইলি সান
শোনা যাচ্ছিল সুস্মিতা সেন নাকি ১৫ বছরের ছোট রোহমান শলের সঙ্গে বিয়ে করতে যাচ্ছেন। এ নিয়ে বলিউডে চলছিল জল্পনা-কল্পনা। তবে এবার সে বিষয়ে মুখ খুলেছেন খোদ সুস্মিতা।
 
প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন ইনস্টাগ্রামে জানান, আপাতত ২৭ বছর বয়সী মডেল রোহমান শলের সঙ্গে প্রেম করছেন। কিন্তু বিয়ের কোনও পরিকল্পনাই তার নেই।  
 
অর্থাৎ রোহমান শলের সঙ্গে তার যে বিয়ের জল্পনা শুরু হয়েছিল তাতে পুরোটাই পানি ঢেলে দিলেন সুস্মিতা। তিনি লিখেছেন, যখন সারা বিশ্ব ভাবছে যে আমি বিয়ে করছি, প্রতিশ্রুতিবদ্ধ হতে চলেছি, তখন বলে রাখি, আমি আমার শরীর চর্চা নিয়েই ব্যস্ত। তাই যে গুজব রটেছে পুরোটাই মিথ্যা। তবে হ্যাঁ, যদি কেউ বলেন আমি রোমান্স করছি, সেটা এক্কেবারেই ঠিক।
রোহমান শলের সঙ্গে সুস্মিতা। ছবি: সংগৃহীত
 
শোনা যায়, সুস্মিতার সঙ্গে রোহমানের পরিচয় হয় একটি ফ্যাশন শোয়ে। সেখান থেকেই তাদের বন্ধুত্ব। তারপর রোহমানকে প্রায় সুস্মিতার বাড়িতে যাতায়াত করতে দেখা যায়। এমনকি শিল্পী শেঠির দীপাবলির পার্টি থেকে শুরু করে বিভিন্ন জায়গায় রোহমানের সঙ্গে সুস্মিতার আনাগোনা হয়। তখন থেকেই গুজব রটে যে, তিনি রোহমানকে বিয়ে করছেন। 
 
অভিনয়ের ফেরার প্রসঙ্গে সুস্মিতা জানান, এই মুহূর্তে যেকোনো ছবির জন্য তিনি তার জীবনের ৬ মাসও দিয়ে দিতে প্রস্তুত। তবে তিনি শুটিং শুরু করছেন এমনটাও নয় বলে জানিয়েছেন। 
 
প্রসঙ্গত, সুস্মিতাকে শেষবার দেখা গিয়েছিলে ২০১০-এর হিন্দি ছবি ‘নো প্রবলেম’-এ। 
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৭ ফেব্রুয়ারী, ২০১৯ ইং
ফজর৫:১৪
যোহর১২:১৩
আসর৪:১৮
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৬:৩০সূর্যাস্ত - ০৫:৫৩