৩ বছর পর ‘দলছুট’
বিনোদন রিপোর্ট০৮ ডিসেম্বর, ২০১৬ ইং
৩ বছর পর ‘দলছুট’
‘গাড়ি চলে না, চলে না’ বা ‘তুমি আমার বায়ান্ন তাস’ এমন অগণিত ক্যাম্পাস মাতানো গানের মুগ্ধতায় যে মিউজিশিয়ানরা প্রায় ২ দশক ধরে শ্রোতা-দর্শকদের মাতিয়ে রেখেছে, সেই দলটির নাম ‘দলছুট’। সঞ্জীব চৌধুরী ও  বাপ্পা মজুমদারের অনবদ্য জুটির স্বাক্ষর এই ব্যান্ড তাই আজকের দুই প্রজন্মের প্রাণের স্পন্দন দিয়ে যাচ্ছে তাদের সুর আর ব্যতিক্রমী কম্পোজিশনে। মাঝে কিছুটা বিরতি ছিল। তবে দলছুট ভক্তদের জন্য আবারো সুখবর হলো একসাথে মেধাবী ক’জন মিউজিয়ান যুক্ত হয়ে ‘দলছুট’-এর নতুন লাইনআপ প্রতিষ্ঠিত হচ্ছে। প্রায় ৩ বছর পর আবারো নতুন লাইনআপে রি-ফর্ম হলো দলছুট। এ প্রসঙ্গে দলছুট ব্যান্ডের ম্যানেজার প্রখ্যাত গীতিকবি শাহান কবন্ধ বলেন, ‘এতদিন মূলত বাপ্পা মজুমদার অ্যান্ড ফ্রেন্ডস নামে বেশকিছু কনসার্টে আমরা অংশ নিয়েছি। কিছু প্রজেক্টও করা হয়েছে, যা ছিল একরকম নিরীক্ষার মতো। দেশের ক’জন মেধাবী মিউজিশিয়ানের সমন্বয়ে ‘বেনানন্দ’ নামের একটি অ্যালবামও রিলিজ হয়েছে। এখন সম্মিলিত সিদ্ধান্তেই তারা ‘দলছুট’-এর নতুন লাইনআপে যুক্ত হলেন।’

এছাড়া দলছুটের প্রধান ভোকাল ও গিটারিস্ট দেশের প্রখ্যাত কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার তার অফিসিয়াল ফেসবুক পেইজে এই ঘোষণা দেন।

দলছুটের নতুন লাইনআপ বাপ্পা মজুমদার (ভোকাল ও গিটার), মাসুম ওয়াহিদুর রহমান (গিটার ও ব্যাকিং ভোকাল), সোহেল আজীজ (কী-বোর্ড ও ব্যাকিং ভোকাল), জন এস মুন্সি (বেস ও ব্যাকিং ভোকাল), ড্যানো শেখ (ড্রামস ও পারকাশন্স) ও শাহান কবন্ধ (ব্যান্ড ম্যানেজার)।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৮ নভেম্বর, ২০২০ ইং
ফজর৫:০৭
যোহর১১:৫১
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:২৭সূর্যাস্ত - ০৫:১০
পড়ুন