নোটিশ
০৮ সেপ্টেম্বর, ২০১৫ ইং
কে ক্র্যাফট

বর্ষার বিদায়ে আকাশ সেজেছে হালকা মেজাজের সাদা মেঘের পোশাকে। প্রকৃতির এ আমেজকে ধরে রাখতে কে ক্রাফটের এ সময়ের আয়োজনে থাকছে শরতের ছোঁয়া।

এ আয়োজনে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, ফতুয়া, টপস, স্কার্ট, পাঞ্জাবি, শর্ট পাঞ্জাবি, টি-শার্ট এবং অলঙ্কার। প্রধানত সুতি ও এন্ডি কাপড়ে তৈরি পোশাকগুলোতে ব্লকপ্রিন্ট, স্ক্রিনপ্রিন্ট, হাতের কাজ ও এমব্রয়ডারি করা হয়েছে।

ক্যাটস আই

ক্যাটস আইয়ে ঈদ উপলক্ষে সিম্পল প্যাটার্ন ভেরিয়েশনে থাকছে মেনজ ও ওমেন কালেকশন। কাপড় ও রঙে প্রাধান্য দিয়ে উত্সবকেন্দ্রিক ভ্যালু এডিশন থাকছে পোশাকে। প্যাটার্ন ও ডিজাইনেও থাকছে বৈচিত্র্য। শার্ট এবং পলোতে থাকছে ফিটিংস স্বাতন্ত্র্য। আউটগোয়িং নারীদের জন্য আছে লম্বা কাটের কুর্তা, গাউন কামিজ বা ম্যাক্সি টিউনিক এলিগেন্ট আউটফিট। পাশাপাশি কো ব্র্যান্ড মুনসুন রেইনে থাকছে শুধুই পুরুষদের জন্য ঈদ উপযোগী ফরমাল ও ক্যাজুয়াল শার্টিং ও স্যুটিং।

দিয়াবাজার ডটকমে ছাড়

ক্রেতাদের জন্য দারুণ এক অফার নিয়ে এসেছে ই-কমার্স প্রাইস শপ দয়াবাজার ডটকম। এদিন থেকে সব ধরনের ব্র্যান্ডের ব্যাগের ওপর ১০ শতাংশ ছাড় দিচ্ছে তারা। সীমিত সময়ের এই অফার শেষ হবে ১ অক্টোবর। সব বিশ্বখ্যাত ব্র্যান্ডের অরিজিনাল ব্যাগই পাওয়া যাবে এ সময়। বিস্তারিত জানতে ভিজিট করুন www.Diabazar.com

বাংলাদেশে প্রাইস শপ ধারণা দিয়ে যাত্রা শুরু করেছে ই-কমার্স সাইট।

বার্ডস আই

ঈদুল আজহা উপলক্ষে নতুন ডিজাইনের টি-শার্ট, পলো শার্ট, পাঞ্জাবি এনেছে দেশীয় ডিজাইনে সেরা ফ্যাশন হাউস বার্ডস আই। নিজস্ব ডিজাইনারদের নকশায় তৈরি ভিন্ন ধরনের এসব পোশাক পাইকারি ও খুচরায় পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের চারটি শোরুমে।

জেন্টল পার্কে ছাড়

আরামদায়ক ফিটিংস এবং ডিজাইন বৈচিত্র্যময়তায় ফ্যাশন ট্রেডে জনপ্রিয় হয়ে ওঠা লাইফস্টাইল স্টোর জেন্টল পার্ক। আসছে ঈদ আর পূজার আনন্দকে আরও বাড়িয়ে দিতে সকল আউটফিটে ব্র্যান্ডটি দিচ্ছে হ্যাপি অফার। এতে, শখের পোশাকটি ক্রয়ে গ্রাহকদের জন্য থাকছে সর্বোচ্চ ৬০ ভাগ ছাড়ের সুযোগ। পাশাপাশি জেন্টল পার্ক জুনিয়র, জেন্টল পার্ক ওমেন-কো ব্র্যান্ডটিতে থাকছে ডিজাইনভেদে বিশেষ ছাড়ে কেনাকাটার সুবিধাও। মূলত উত্সবের রঙে রাঙাতে কেনাকাটার এই হ্যাপি অফার চলবে ১-৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

ভ্যালেন্টিনা বিউটি পার্লারের বিশেষ প্যাকেজ

ভ্যালেন্টিনা বিউটি পার্লার তার গ্রাহকদের কথা মাথায় রেখে হাজির হয়েছে বেশ কয়েকটি এক্সক্লুসিভ প্যাকেজ অফার নিয়ে। এর মধ্যে প্যাকেজ ১-এ রয়েছে, গোল্ড/পার্ল ফেসিয়াল, মেনিকিওর, পেডিকিওর, হেয়ার ট্রিটমেন্ট, শ্যাম্পু ও কন্ডিশনিং, ভ্রূ প্লাক এবং আপার লিপ থ্রেডিং মাত্র দুই হাজার টাকায়। অপরদিকে প্যাকেজ ২-এ রয়েছে হোয়াইটেনিং ফেসিয়াল, ফেয়ার পলিশ, ভ্রূ প্লাক এবং আপারলিপ থ্রেডিং থাকছে এক হাজার পঞ্চাশ টাকায়।

আপন জুয়েলার্সে

ডিসকাউন্ট অফার

 

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে দেশের সবচেয়ে বড় জুয়েলারি হাউজ আপন জুয়েলার্স নতুন নতুন আকর্ষণীয় ডিজাইনের জুয়েলারি দিয়ে সাজিয়ে তুলেছে তাদের প্রতিটি আউটলেটকে। সেই সাথে ক্রেতাদের জন্য ডায়মন্ডের উপর ৩১% আকর্ষণীয় ডিসকাউন্ট অফার ছেড়েছে। এখানে আকর্ষণীয় ডিজাইনের ডায়মন্ড জুয়েলারির মধ্যে নেকলেস সেট, ফিঙ্গার রিং, চুড়ি, ব্যাঙ্গল, লকেট সেট, ইয়ার রিং, নোস পিন, লকেট সুলভ মূল্যে পাওয়া যায়। আপন জুয়েলার্সের সকল শাখায় এই অফার চলবে ঈদুল আজহার রাত পর্যন্ত।

অরা বিউটি লাউঞ্জে নতুন ফেসিয়াল

নগরীর বেইলী রোডে অবস্থিত অরা বিউটি লাউঞ্জ সৌন্দর্য সচেতন নারীদের জন্য নিয়ে এসেছে নতুন দুটি ফেসিয়াল সেবা। ‘গ্লো অ্যান্ড শাইনিং ফেসিয়াল’ এবং ‘ব্রাইডাল ফেসিয়াল’ শিরোনামের এই দুটো সেবা পাওয়া যাচ্ছে অরা বিউটি লাউঞ্জে। গ্লো অ্যান্ড শাইনিং ফেসিয়ালে ত্বক উজ্জ্বল হওয়ার পাশাপাশি ত্বক ভেতর থেকে পরিষ্কার করবে। দাম পড়বে ২৫০০ টাকা। আর ব্রাইডাল ফেসিয়ালটি বিয়ের মতো গুরুত্বপূর্ণ দিনে ত্বকে এনে দেবে ভিন্ন এক সজীবতা। এর মূল্য পড়বে ২০০০ টাকা।

মুসলিম কালেকশন

মুসলিম কালেকশন এক্সক্লুসিভ আসছে কোরবানির ঈদ ও শারদীয় দুর্গাপূজা সামনে রেখে নিয়ে এসেছে আকর্ষণীয় ডিজাইনের শার্ট। তরুণদের চাহিদার প্রতি লক্ষ রেখে ১০০ ভাগ সুতি কাপড়ে তৈরি বাহারি ডিজাইনের এসব শার্ট ছাড়াও মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে সর্বোত্কৃষ্ট মানের ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। এসব চেক ও স্ট্রাইপ শার্টও তৈরি করা হয়েছে শতভাগ সুতি কাপড়ে।

অদ্রির উচ্চারণ প্রশিক্ষণ

অদ্রি পরিচালিত বাংলা প্রমিত উচ্চারণ ও উচ্চারণ জড়তা দূর করা এবং সংবাদপাঠ, উপস্থাপনা, আবৃত্তি ও বক্তৃতা বিষয়ে ৪ মাসব্যাপী প্রশিক্ষণ কর্মশালার প্রতি শুক্রবারের ৩১তম ব্যাচ এবং ১৫ দিন ৪৫ ঘণ্টাব্যাপী প্রশিক্ষণের ৫৭তম ব্যাচে ভর্তি চলছে। একই সাথে ভর্তি চলছে শিশুদের প্রতি শুক্র/শনিবারের প্রশিক্ষণ কোর্সে। ভর্তি চলবে ১২ সেপ্টেম্বর পর্যন্ত। যোগাযোগ :১৩, আজিজ সুপার মার্কেট (৩য় তলা), শাহবাগ। ফোন :০১৭১১-৪০৭৪৯৫, ০১৫৫৬-৩৩৯৫০৬।

ময়মনসিংহে আকতার ফার্নিশার্স

সম্প্রতি ময়মনসিংহে আর কে মিশন রোডের এনএস টাওয়ারে আকতার ফার্নিশার্স লিমিটেডের একটি আউটলেট উদ্বোধন করা হয়। আনুষ্ঠানিকভাবে আউটলেটটির উদ্বোধন করেন এফবিসিসিআইয়ের পরিচালক ও আকতার গ্রুপের চেয়ারম্যান কে এম আকতারুজ্জামান। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত মেয়র মো. আলিফ হোসেন ডন, ময়মনসিংহ চেম্বার অব কমার্সের পরিচালক প্রদীপ ভৌমিক, ময়মনসিংহ ব্যবসায়িক মালিক সমিতির সহ-সভাপতি খন্দকার শরীফ উদ্দিন, আয়কর উপদেষ্টা সৈয়দ ফেরদৌস রহমান, স্বত্বাধিকারী বিজনেস অ্যাসোসিয়েটস মো. আনিসুর রহমান প্রমুখ

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৮ সেপ্টেম্বর, ২০২০ ইং
ফজর৪:২৬
যোহর১১:৫৭
আসর৪:২৫
মাগরিব৬:১৩
এশা৭:২৭
সূর্যোদয় - ৫:৪৩সূর্যাস্ত - ০৬:০৮
পড়ুন