খালেদা জিয়ার সঙ্গে বৈঠক
রাজনীতিবিদদের সঙ্গে আলোচনা চলমান থাকবে: বার্নিকাট
ইত্তেফাক রিপোর্ট২৩ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
রাজনীতিবিদদের সঙ্গে আলোচনা চলমান থাকবে: বার্নিকাট
গতকাল বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সঙ্গে বৈঠক শেষে বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত মার্সিয়া স্টিফেনস ব্লুম বার্নিকাট বলেছেন, একজন রাষ্ট্রদূত হিসেবে আমার দায়িত্ব, রাজনৈতিক দলগুলোর সঙ্গে বৈঠক করা এবং বর্তমান পরিস্থিতি উপলব্ধি করা। এরই ধারাবাহিকতায় রাজনীতিবিদদের সঙ্গে আমার আলোচনা অব্যাহত থাকবে। বিকেলে খালেদা জিয়ার সঙ্গে দুই ঘণ্টাব্যাপী আলোচনা শেষে সন্ধ্যা পৌনে ৭টায় বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন রাষ্ট্রদূত।

বার্নিকাট বলেন, ইতোমধ্যে সরকারদলীয় সাধারণ               সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাত্ করেছি। এরই ধারাবাহিতায় খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত্ করেছি। ভবিষ্যতেও অন্য রাজনৈতিক ব্যক্তিবর্গের সঙ্গে আলোচনা অব্যাহত থাকবে।

জানা গেছে, টানা ২ ঘণ্টার বৈঠকে আগামী জাতীয় সংসদ নির্বাচন, নির্বাচনকালীন সরকার, নির্বাচন কমিশন নিয়ে আলোচনা হয়েছে। এ ছাড়া খালেদা জিয়া ও দলের শীর্ষ নেতাদের মামলার বিষয়ে কথা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, উপদেষ্টা রিয়াজ রহমান ও বার্নিকাটের সঙ্গে আগত দুই কর্মকর্তা।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৩ ফেব্রুয়ারী, ২০২০ ইং
ফজর৫:১০
যোহর১২:১৩
আসর৪:২১
মাগরিব৬:০১
এশা৭:১৪
সূর্যোদয় - ৬:২৬সূর্যাস্ত - ০৫:৫৬
পড়ুন