কাদের খান জাতীয় পার্টির কেউ না :রংপুরে এরশাদ
রংপুর প্রতিনিধি২৩ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
রংপুরে জাতীয় পার্টির (এ) চেয়ারম্যান এইচ.এম এরশাদ বলেছেন, গাইবান্ধা ১ (সুন্দরগঞ্জ) এলাকার আওয়ামী লীগ দলীয় এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার অভিযোগে গ্রেফতার জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য কর্নেল (অব.) ডা. আব্দুর কাদের খান জাতীয় পার্টির কেউ না। তিন বছর ধরে তার সঙ্গে আমার ও দলের কোনও যোগাযোগ নেই। গতকাল বুধবার বিকেলে রংপুর পর্যটন মোটেলে জাতীয় পার্টির (এ) আয়োজনে উত্তরাঞ্চলের ১৬ জেলা ও মহানগরের সভাপতি-সম্পাদকদের নিয়ে মতবিনিম সভা শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এমপি লিটনের আসনের উপ-নির্বাচনে শামীম পাটোয়ারীকে দলের পক্ষ থেকে মনোনয়ন দেওয়া হয়েছে। তিনি ভালো মানুষ, ব্যারিস্টার মানুষ, ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেছেন। তাকে মনোনয়ন  দেওয়া হয়েছে, আশা করি ওই আসনে তিনি জয়ী হবেন।

জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার এরশাদের উপস্থিতিতেই সাংবাদিকদের বলেন, কর্নেল (অব.) ডা. আব্দুর কাদের খান কাদের এক সময় জাতীয় পার্টির এমপি ছিলেন। দলের ভাইস চেয়ারম্যান ছিলেন। তিন বছর ধরে দলের সঙ্গে তার কোনও যোগাযোগ নেই, সমপর্ক নেই। তিনি এখন আর দলের কেউ নন। তিনি আরও বলেন, আমাদের সঙ্গে যখন দল করতেন তখন তাকে ভালোই দেখেছি। এমপি লিটন হত্যা মামলার এখন তদন্ত চলছে। বিষয়টি পুলিশ তদন্ত করে প্রতিবেদন দেবে। তারা কি রিপোর্ট দেয় আমরা দেখবো। তখন বিস্তারিত জানতে পারবো। এখন আগাম কিছুই বলা যাবে না।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৩ ফেব্রুয়ারী, ২০২০ ইং
ফজর৫:১০
যোহর১২:১৩
আসর৪:২১
মাগরিব৬:০১
এশা৭:১৪
সূর্যোদয় - ৬:২৬সূর্যাস্ত - ০৫:৫৬
পড়ুন