বাঁশখালীতে মাছ বোঝাই পিকআপ থামিয়ে ২ ব্যবসায়ীকে অপহরণ
টাকা ও মাছ লুট
চট্টগ্রামের বাঁশখালীতে মাছ বোঝাই পিকআপ থামিয়ে মারধর ও টাকাসহ মাছ লুটের পর ২ ব্যবসায়ীকে অপহরণ করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। মাছ বোঝাই পিকআপটি বাঁশখালীর বাহারছড়া হয়ে প্রধান সড়ক হয়ে সীতাকুন্ড উপজেলায় যাচ্ছিল। গতকাল রবিবার ভোর ৫টার দিকে পিকআপটি বাঁশখালী প্রধান সড়কের পুকুরিয়া এক হাতিয়া পুকুরপাড় এলাকায় পৌঁছলে দুর্বৃত্তরা সেটির পথরোধ করে হামলা ও মারধরের পর রুবেল ও আবদুশ শুকুর নামে ২ ব্যবসায়ীকে অপহরণ করে ১০ কিলোমিটার দূরে খানখানাবাদ ইউনিয়নের সেন্টার পুকুরপাড় এলাকায় নিয়ে যায়।

খবর পেয়ে স্থানীয় জনগণ ইউপি চেয়ারম্যান বদরুদ্দীন চৌধুরীর সহযোগিতায় ওই দুই ব্যবসায়ীকে উদ্ধার করে প্রথমে বাঁশখালী হাসপাতাল এবং পরে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। রত্নপুর এলাকার বিভিন্ন মামলার আসামি লুটু মিয়া, ইব্রাহিম ও প্রেমাশিয়া এলাকার ফেরদৌস ও আবছারের নেতৃত্বে ১৫-১৮ সদস্যের সংঘবদ্ধ একটি গ্রুপ এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্তরা।

এদিকে ঘটনাটি মীমাংসা করতে উপজেলা যুবলীগ সভাপতি বাহারছড়া ইউপি চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, খানখানাবাদ ইউপি চেয়ারম্যান বদরুদ্দীন চৌধুরীসহ বেশ কয়েকজন জনপ্রতিনিধি উদ্যোগ নিয়েছেন বলে জানা গেছে। ঘটনার পর বাঁশখালীর মাছ ব্যবসায়ীদের মাঝে তীব্র ক্ষোভ ও উত্তেজনার পাশাপাশি অনেক ব্যবসায়ী আতঙ্কের মধ্যেও রয়েছেন। বাঁশখালী থানার ওসি আলমগীর হোসেন জানান, ঘটনাটি আমি শুনেছি, তবে কেউ থানায় অভিযোগ করেনি। স্থানীয়ভাবে মীমাংসার উদ্যোগ চলছে বলে স্বীকার করেন ওসি আলমগীর।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২২ মে, ২০২০ ইং
ফজর৩:৪৮
যোহর১১:৫৫
আসর৪:৩৪
মাগরিব৬:৪০
এশা৮:০১
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৩৫
পড়ুন