জয়িতাদের সম্মাননা প্রদান
কমল কান্ত রায়২২ মে, ২০১৭ ইং
জয়িতাদের সম্মাননা প্রদান
রংপুর বিভাগের শ্রেষ্ঠ পাঁচ জয়িতাকে নির্বাচন করে সম্মাননা প্রদান করা হয়েছে। সম্প্রতি রংপুর আরডিআরএস মিলনায়তনে তাদের হাতে ক্রেস্ট, অর্থ এবং সনদপত্র তুলে দেওয়া হয়। রংপুর বিভাগীয় প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এ অনুষ্ঠানের আয়োজন করে।

পাঁচ ক্যাটাগরিতে শ্রেষ্ঠ পাঁচ জয়িতা হলেন- শিক্ষা ও চাকরি ক্ষেত্রে মেরিনা লাভলী, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী তারাগঞ্জের শিল্পী বেগম, সফল জননী নারী দিনাজপুরের পার্বতীপুর এলাকার শান্তি কুজুর,      নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন          শুরু করা লালমনিরহাটের বিজলী বেগম এবং সমাজ  উন্নয়নে অসামান্য অবদানের জন্য ঠাকুরগাঁওয়ের এম এস নুর বানু।

বিভাগীয় কমিশনার কাজী হাসান আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুতফা ডালিয়া। বিশেষ অতিথি ছিলেন মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক সাহিন আহমেদ চৌধুরী, অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবদুল মজিদ, মিনু শীল ও ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক আবদুল আউয়াল।

অতিথিরা পাঁচ শ্রেষ্ঠ জয়িতার হাতে ক্রেস্ট, অর্থ এবং সনদপত্র তুলে দেন। বিভাগের আট জেলার ৪০ জন জয়িতার মধ্য থেকে ১০ জনকে নির্বাচিত করা হয়। সেখান থেকে গতকাল পাঁচ জনকে শ্রেষ্ঠ জয়িতা বাছাই করা হয়েছে। এ ছাড়া জয়িতা নির্বাচিত সবাইকেই ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।

 

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২২ মে, ২০২০ ইং
ফজর৩:৪৮
যোহর১১:৫৫
আসর৪:৩৪
মাগরিব৬:৪০
এশা৮:০১
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৩৫
পড়ুন