শ্লীলতাহানির ঘটনায় শাবি ছাত্রলীগের সভাপতিসহ তিনজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
২২ মে, ২০১৭ ইং
g  শাবি প্রতিনিধি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) এক স্কুল ছাত্রীর শ্লীলতাহানির মামলায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের স্থগিতকৃত কমিটির সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থসহ তিনজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত।

গতকাল রবিবার সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহিতুল হক এ আদেশ দেন বলে জানান আদালতের পিপি অ্যাডভোকেট আব্দুল মালেক। একইসঙ্গে মামলাটি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল থেকে শিশু আদালতে স্থানান্তর করা হয়েছে।  গ্রেফতারি পরোয়ানার আসামিরা হলেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ও পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী সঞ্জীবন চক্রবর্তী পার্থ, একই বিভাগের শিক্ষার্থী ছাত্রলীগ কর্মী এস এন সাজ্জাদ রিয়াদ ও সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী মাহমুদুল হক রুদ্র।

আদালতের পিপি অ্যাডভোকেট আব্দুল মালেক বলেন, ভিকটিমের বয়স ১৬ বছর এবং শিশু হওয়ায় নারী ও শিশু নির্যাতন আইনের ১০ ও ৩০ ধারায় মামলাটি আমলে নিয়ে বিচারের জন্য শিশু আদালতে স্থানান্তরের নির্দেশ দিয়েছে আদালত। এর আগে গত ১২ এপ্রিল ওই ছাত্রীর মা বাদী হয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের তিনজনের নাম উল্লেখসহ সাত/আটজনকে আসামি করে আদালতে মামলা করেন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২২ মে, ২০২০ ইং
ফজর৩:৪৮
যোহর১১:৫৫
আসর৪:৩৪
মাগরিব৬:৪০
এশা৮:০১
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৩৫
পড়ুন