শোক সংবাদ
২২ মে, ২০১৭ ইং
সাহেরা হোসেন

বিএনপির প্রয়াত মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের স্ত্রী বেগম সাহেরা হোসেন (৭৫) গত শনিবার রাতে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি...রাজেউন)। তিনি চার ছেলে ও দুই মেয়ে রেখে যান। গতকাল রবিবার মানিকগঞ্জের ঘিওর উপজেলার পাচুরিয়া গ্রামে মসজিদের পাশে দেলোয়ার হোসেনের কবরের পাশে তার দাফন সম্পন্ন হয়। মরহুমার ছোট ভাই মো. তাজুল ইসলাম তার জানাজা পড়ান। এসময় তার চার ছেলে খোন্দকার আকবর হোসেন বাবলু, খোন্দকার আব্দুল হামিদ ডাবলু, খোন্দকার আকতার হোসেন জগলু ও খোন্দকার আকতার হামিদ পবন মায়ের স্মৃতিচারণ করেন।

নিলয় বিশ্বাস

গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় সরকারি নজরুল মহাবিদ্যালয়ের সদ্য অবসরপ্রাপ্ত অধ্যক্ষ নিলয় বিশ্বাস (৫৯) শুক্রবার পরলোক গমন করেন। তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে যান। নিলয় বিশ্বাস গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের নার্সিং সুপারভাইজার মঞ্জু গোলদারের স্ত্রী।

রংফুল নেছা

মেহেরপুর-২ (গাংনী) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের মা ও মরহুম আবুল হোসেনের স্ত্রী রংফুল নেছা (৮০) গত শুক্রবার নিজ বাড়ি গাংনী উপজেলার মিনাপাড়া গ্রামে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি... রাজিউন)। তিনি চার ছেলে, তিন মেয়ে, নাতি-নাতনি রেখে যান। গতকাল শনিবার সকাল ৯টায় মিনাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হবে। তার মৃত্যুতে শোক জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন দোদুল।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২২ মে, ২০২০ ইং
ফজর৩:৪৮
যোহর১১:৫৫
আসর৪:৩৪
মাগরিব৬:৪০
এশা৮:০১
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৩৫
পড়ুন