আজকের রাশিফল
২৭ ফেব্রুয়ারি ২০১৫ খ্রিস্টাব্দ, শুক্রবার
মুহম্মদ আনিসুল হক২৭ ফেব্রুয়ারী, ২০১৫ ইং
আজ ১৫ ফাল্গুন, ১৪২১ বঙ্গাব্দ এবং ৭ জমাদিউল আউয়াল, ১৪৩৬ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মীন রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬-৩৫ মিনিটে এবং সূর্যাস্ত ৬-৩ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা: ৯। আপনার ওপর প্রভাবকারী গ্রহ নেপচুন ও মঙ্গল। আপনার শুভসংখ্যা:৭ ও ৯। শুভবার: সোম ও মঙ্গল। শুভরত্ন: প্রবাল ও এমেথিষ্ট ।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব: কথাশিল্পী জন স্টেইনবেক, হেনরী লংফেলো আরউইন শ, জেমস ফেরেল, এলিজাবেথ টেলর, ওস্তাদ মোবারক হোসেন খান, রুডলফ স্টেইনার, অভিনেতা রহমান।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

কনিষ্ঠ ভ্রাতাভগ্নীদের সাথে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের কারো সহযোগিতা পেতে পারেন। সকালের দিকে আর্থিক দিক ভালো যাবে। বিদ্যার্থীদের জন্য সময় ভালো থাকবে। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাওয়ার চেষ্টায় অগ্রগতি হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

সকালের দিকে শরীর মন ভালো থাকবে। দুপুরের পরে আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। আপনার উপর নির্ভরশীলদের জন্য দিনটি শুভ। কারো দেয়া প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে। ব্যয় বৃদ্ধির সম্ভাবনা আছে। গুরুত্বপূর্ণ কোনো কাজ শেষ করতে পারবেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

কর্কট রাশি (২১ জুন ২০ জুলাই)

পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। সম্ভাব্যক্ষেত্রে বিদেশ যাত্রার যোগ আছে। শরীর অসুস্থ হতে পারে। শত্রুপক্ষের তত্পরতা বৃদ্ধি পাবে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

আর্থিক দিক ভালো যাবে। কোনো সূত্র থেকে অর্থাগম হতে পারে। উপার্জনের নতুন সূত্র খোঁজার চেষ্টা করুন। কর্মপরিবেশ ভালো থাকবে। গুরুত্বপূর্ণ কাজ সকালের দিকে সেরে নিন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

উচ্চ শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। ভাগ্য আজ আপনাকে সহায়তা করতে পারে। কর্মস্থলে পরিবেশ ভালো থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

অসুস্থদেরকে সকালের দিকে খুবই সতর্ক থাকতে হবে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। পেশাজীবীদের জন্য দিনটি শুভ। তীর্থ ভ্রমণের সুযোগ পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

সামাজিক সমস্যা এড়িয়ে চলার চেষ্টা করলে ভালো করবেন। কোনো ধরনের বদনাম রটাবার আশংকা আছে। পরিবারের নতুন অতিথির আগমন ঘটতে পারে। ট্যাক্স সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে না।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

দুপুরের আগে কিছুটা অসুস্থ বোধ করতে পারেন। সম্ভাব্য শত্রু সম্পর্কে সতর্ক থাকতে পারলে ভালো করবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। যৌথ ও অংশিদারী ব্যবসায় সুফল পেতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পড়াশোনায় মন বসাতে পারেন। শরীর অসুস্থ হতে পারে। শত্রুপক্ষের তত্পরতা বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) 

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। প্রণয়ে সাফল্য সম্ভাবনা আছে। নিজেকে গুটিয়ে রাখবেন না। যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ সৃষ্টি হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। আশা পূরণের সুযোগ পেতে পারেন। হঠাত্ কোনো কারণে আবেগপ্রবণ হয়ে উঠতে পারেন। আধ্যাত্মিক উন্নতিতে কারো সহযোগিতা পেতে পারেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ ফেব্রুয়ারী, ২০২০ ইং
ফজর৫:০৭
যোহর১২:১২
আসর৪:২৩
মাগরিব৬:০৪
এশা৭:১৬
সূর্যোদয় - ৬:২২সূর্যাস্ত - ০৫:৫৯
পড়ুন