আজকের রাশিফল
মুহম্মদ আনিসুল হক০৮ সেপ্টেম্বর, ২০১৫ ইং
৮ সেপ্টেম্বর, ২০১৫ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

আজ ২৪ ভাদ্র, ১৪২২ বঙ্গাব্দ এবং ২৩ জিলক্বদ, ১৪৩৬ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কন্যা রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৫-৫৩ মিনিটে এবং সূর্যাস্ত ৬-১৫ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বুধ ও শনি। আপনার শুভ সংখ্যা ৫ ও ৮। শুভবার: বুধ ও শনি। শুভ রত্ন: নীলা ও পান্না।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব ঃ গায়ক জিমি রজার্স, লেখক পিটার সেলার্স, রাজা রিচার্ড, গণিতজ্ঞ এভালন, ইমদাদুল হক মিলন, কামরুদ্দীন আহমেদ, রাজনীতিক এ টি এম ওয়ালী আশরাফ, অঞ্জু ঘোষ

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

কর্ম পরিবেশ অনুকূল থাকবে। ছোট ভাইবোনদের সহযোগিতা ও সমর্থন পাবেন। মনোবল বৃদ্ধি পেতে পারে। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। অধিনস্থদের কাজে লাগানো সহজ হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

আর্থিক দিক ভালো যাবে। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। নতুন বিনিয়োগে সুফল পেতে পারেন। কাউকে দেয়া প্রতিশ্রুতি পালন সম্ভব হতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

খ্যাতি ও সুনাম বৃদ্ধি পেতে পারে। শরীর ভালো থাকবে। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। দায়িত্ববোধের পরিচয় দিতে পারবেন। যৌথ ও অংশীদারি কারবারে সাফল্য পাবেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

 কোনো পূর্বকর্মের ফলভোগ করতে পারেন। শরীর অসুস্থ হতে পারে। প্রাপ্ততথ্য ভালোভাবে যাচাই করে নিন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। পেশাগত সাফল্য আনন্দদায়ক হতে পারে। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

সামাজিক কাজকর্মে সাফল্য পেতে পারেন। সুনাম বৃদ্ধির সম্ভাবনা আছে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। বেকারদের কারো কারো চাকরি হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

সামাজিক মর্যাদা ও সুনাম বৃদ্ধি পেতে পারে। ভাগ্যোন্নয়ন প্রচেষ্টায় সাফল্য আসতে পারে। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাওয়ার সুযোগ সৃষ্টির সম্ভাবনা আছে। পেশাগত দিক ভালো যাবে। আধ্যাত্মিক চিন্তা চেতনায় নিমগ্ন হতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

সামাজিক সংকটে জড়াতে পারেন। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। শোকগ্রস্ত হতে পারেন। শরীর ভালো যাবে না। অসুখ অশান্তিকে অবহেলা করা ঠিক হবে না।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ব্যবসায়িক দিক ভালো যাবে। বিক্রয় বাণিজ্যে লাভযোগ আছে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ের সম্ভাবনা আছে। যাত্রা ও যোগাযোগ শুভ।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

সাময়িক অসুস্থতায় ভুগতে পারেন। ঠান্ডা ও ধূলাবালি এড়িয়ে চলার চেষ্টা করুন। শত্রুতা বৃদ্ধি পাবে। জ্ঞাতি শত্রু সম্পর্কে সাবধান থাকুন। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সচেতন থাকলে ভালো করবেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

 প্রেম ভালোবাসার জন্য দিনটি শুভ। মনের কথা মনে চেপে রাখবেন না। নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে। রোমান্স  ও বিনোদন শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

পারিবারিক পরিবেশ ভালো থাকবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। বন্ধুদের সহযোগিতা পাবেন। মন ভালো থাকবে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে।মুহম্মদ আনিসুল হক

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৮ সেপ্টেম্বর, ২০২০ ইং
ফজর৪:২৬
যোহর১১:৫৭
আসর৪:২৫
মাগরিব৬:১৩
এশা৭:২৭
সূর্যোদয় - ৫:৪৩সূর্যাস্ত - ০৬:০৮
পড়ুন