চট্টগ্রামে নবীন মেলা টিটিতে স্বাগতিকদের জয়জয়কার
চট্টগ্রাম অফিস২২ মে, ২০১৭ ইং
চট্টগ্রামে নবীন মেলা টিটিতে স্বাগতিকদের জয়জয়কার
চট্টগ্রামের স্বেচ্ছাসেবী সংগঠন নবীন মেলা আয়োজিত অ্যাডভোকেট গোলাম মোস্তাফা স্মৃতি টেবিল টেনিস প্রতিযোগিতায় চট্টগ্রাম জেলা দলগত ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছে। পুরুষ এককে চট্টগ্রামের সজীব, মহিলা এককে সিনথিয়া ও বালক এককে চট্রগ্রামের সজীব।

এম এ আজিজ স্টেডিয়ামস্থ জিমনেসিয়ামে গত শনিবার অনুষ্ঠিত হয় বিভিন্ন ইভেন্টের ফাইনালগুলো।  এতে দলগতের ফাইনালে ৩-২ সেটে বাংলাদেশ বিমানকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় চট্টগ্রাম জেলা। মহিলা এককে নড়াইলের তুশিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সিনথিয়া। বালক এককে চট্টগ্রামের সাজিদকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম জেলা দলের অপর খেলোয়াড় সজীব। পুরুষ এককে বিমানের হিমেলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম জেলা দলের সজীব।

বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় তিনদিনের এই টুর্নামেন্ট শেষে সংসদ সদস্য জিয়াউদ্দিন বাবলু প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন আয়োজক কমিটির প্রধান ও নবীন মেলার সভাপতি জামাল উদ্দিন বাবুল, অ্যাডভোকেট গোলাম মোস্তফার সহধর্মিণী ফাতেমা বেগম, সিজেকেএস টেবিল টেনিস কমিটির সাধারণ সম্পাদক মো. মোরশেদ আলম, সিজেকেএসের সহ-সভাপতি হাফিজুর রহমান, ও যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২২ মে, ২০২০ ইং
ফজর৩:৪৮
যোহর১১:৫৫
আসর৪:৩৪
মাগরিব৬:৪০
এশা৮:০১
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৩৫
পড়ুন