চট্টগ্রাম প্রথম বিভাগ হ্যান্ডবল
লিগে সেরা বাকলিয়া একাদশ
চট্টগ্রাম প্রথম বিভাগ হ্যান্ডবলের শিরোপা জিতল বাকলিয়া একাদশ। গতকাল সকালে এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত সুপার ফোরের শেষ খেলায় বাকলিয়া একাদশ ১৫-০৫ গোলের ব্যবধানে ক্রিসেন্ট ক্লাবকে হারিয়ে এ কৃতিত্ব দেখায়। দ্বিতীয় খেলায় সিটি ক্লাবকে ১৭-১০ গোলে বিধ্বস্ত করে লিগে রানার্সআপ হয়েছে উল্লাস ক্লাব। ২২ দল নিয়ে ৬ মে শুরু হওয়া লিগে প্রথম ও দ্বিতীয় পর্ব মিলিয়ে অনুষ্ঠিত ৫৬টি খেলা শেষে তৃতীয় ও চতুর্থ স্থান পায় যথাক্রমে ক্রিসেন্ট ও সিটি ক্লাব। সুপার ফোরের ৪টি দলই আগামী মৌসুমে প্রিমিয়ার হ্যান্ডবল লিগে খেলার সুযোগ পাবে।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবারের প্রথম বিভাগ হ্যান্ডবল লিগ বেশ প্রশ্নবিদ্ধ হয়েছে আনাড়ি খেলোয়াড়দের বিভিন্ন দলে তালিকাভুক্ত করার জন্য। খেলোয়াড় সংকটের কারণে বিভিন্ন দলে ফুটবলার, ফুটবল রেফারি ও কাবাডি খেলোয়াড়ও খেলে গেছেন হ্যান্ডবল লিগে। খেলোয়াড় সৃষ্টির জন্য নয়, শুধু কাউন্সিলারশীপ বৃদ্ধির জন্য দলগুলোর অংশগ্রহণ বলে অভিযোগ উঠেছে। লিগ কমিটির সম্পাদক মোহাম্মদ আসলাম মোর্শেদ জানান, শুধু হ্যান্ডবল নয়, জেলা ক্রীড়া সংস্থার প্রত্যেকটি লিগে এই ধরনের ঘটনা ঘটছে। খেলোয়াড় সৃষ্টিতে কারো কোনো আগ্রহ নেই। ফলে স্থানীয়ভাবে কোনো খেলোয়াড় সৃষ্টি হচ্ছে না। বহিরাগত খেলোয়াড়দের নিয়ে দল গঠনের কারণে নতুন হ্যান্ডবলার উঠে আসার পেছনে বড় ধরনের অন্তরায় বলে হ্যান্ডবল লিগ কমিটির সম্পাদক উল্লেখ করেন।

লিগে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দিন। উপস্থিত ছিলেন অলিম্পিক সমিতির নির্বাহী সদস্য সিরাজ উদ্দিন মো. আলমগীর, হ্যান্ডবল ফেডারেশনের সদস্য ওয়াহিদ দুলাল প্রমুখ।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২২ মে, ২০২০ ইং
ফজর৩:৪৮
যোহর১১:৫৫
আসর৪:৩৪
মাগরিব৬:৪০
এশা৮:০১
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৩৫
পড়ুন