ছেঁড়া প্যান্ট পরার যৌক্তিক কারণ
১১ মার্চ, ২০১৮ ইং
ছেঁড়া প্যান্ট পরার যৌক্তিক কারণ
সম্প্রতি বাংলাদেশের একজন শীর্ষস্থানীয় নায়কের ছেঁড়া প্যান্ট পরা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ হইচই পড়ে গিয়েছিল। ঠাট্টার পাঠকদের জন্য অনুসন্ধানী প্রতিবেদনটি তুলে এনেছেন তারেকুর রহমান

v আস্তে আস্তে গরম পড়তে শুরু করেছে। গরমের কারণে শরীরে নানা ধরনের রোগবালাই হয়। জামাকাপড়ে ভালো করে বায়ু চলাচলের ব্যবস্থা থাকলে এসব রোগবালাই শরীরে দানা বাঁধতে পারবে না। এসব চিন্তা করেই নায়ক সাহেব ছেঁড়া প্যান্ট পরেছেন। ছেঁড়া জায়গা দিয়ে খুব সুন্দর করে বায়ুচলাচল করছে। স্বাস্থ্যকর এই প্যান্ট নায়কের শরীরের সুরক্ষায় ভালো ভূমিকা পালন করছে।

v নায়করা সাধারণত সুদর্শন হয়। তাদের সুদর্শন চেহারা দেখতে আমরা অভ্যস্ত। কিন্তু আমাদের মনে কি কখনো প্রশ্ন আসতে পারে না নায়কদের পাগুলো কেমন? এ ধরনের প্রশ্ন আসতেই পারে। সে প্রশ্নের যথাযথ জবাব দেওয়ার জন্যই প্যান্টের বিভিন্ন জায়গায় ছেঁড়া রেখেছেন। কৌতূহলী দর্শকরা প্রশ্নের উত্তর আশা করি পেয়ে গেছে।

v সিনেমাতে আমরা দেখি নায়করা উদার হয়। গরিবের বন্ধু হয়। আসলে বাস্তবে তারা কেমন আমরা তা জানি না। আমাদের নায়ক সাহেব গরিব-দুঃখীদের কষ্টগুলো অনুভব করার জন্য ছেঁড়া প্যান্ট পরেছেন। ছেঁড়া প্যান্ট পরলে সাধারণ মানুষ কীভাবে দেখে তা উপলব্ধি করার জন্যই নায়কের এই চেষ্টা। তিনি মনে করেন তার এই ছেঁড়া প্যান্ট পরার মাধ্যমে এক বড় ধরনের মাইলফলক ছুঁতে পেরেছেন।

v তিনি আসলে নতুন এক প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন। গরমে আরামদায়ক পোশাকের নতুন এই  ব্র্যান্ডের মডেল হিসেবেও আছেন তিনি। তাই এই পণ্যের প্রচার-প্রসারের জন্য বিভিন্ন জায়গায় ছেঁড়া প্যান্ট পরে যান।

v তিনি পায়ে বিশেষ রোগে আক্রান্ত। এজন্য পায়ের বিভিন্ন জায়গা উন্মুক্ত রাখতে হয়। অসুস্থতার কারণে ছেঁড়া প্যান্ট পরতে হচ্ছে। অন্য কোনো কারণ নেই।

v নতুন প্যান্ট কিনে বাসায় রেখেছিলেন তিনি। পকেটে কয়েকটা বাদাম ছিল। বাসার বিড়াল বাদাম খাওয়ার জন্য আঁচড় দিয়ে প্যান্ট ছিঁড়ে ফেলে। তাড়াহুড়ো করে বাসা থেকে বের হওয়ার পর উনি প্যান্টের এই অবস্থা দেখে হতবাক হয়ে যায়।

v এই প্যান্ট পরেই হাডুডু খেলতে গিয়েছিলেন। সেখানে অতিরিক্ত টানা-হেঁচড়ার কারণে প্যান্ট ছিঁড়ে যায়। এত দামি প্যান্ট ছিঁড়লেই কি পরা বাদ দিতে হবে? এ কথা ভেবেই তিনি লজ্জাশরম ভুলে প্যান্ট পরতে লাগলেন।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ মার্চ, ২০১৮ ইং
ফজর৪:৫৬
যোহর১২:০৯
আসর৪:২৭
মাগরিব৬:০৯
এশা৭:২১
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৬:০৪
পড়ুন