বিজ্ঞান ও টেক | The Daily Ittefaq

ভ্রমণ পিপাসুদের অনলাইন ঠিকানা হালট্রিপ

ভ্রমণ পিপাসুদের অনলাইন ঠিকানা হালট্রিপ
অনলাইন ডেস্ক১৮ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৫:৫০ মিঃ
ভ্রমণ পিপাসুদের অনলাইন ঠিকানা হালট্রিপ
ঘুরে বেড়াতে ভালোবাসেন সবাই। ছুটি পেলেই বেরিয়ে পড়েন দেশ-বিদেশের উদ্দেশ্যে। অনেক সময় নানা ঝামেলার কারণে এই উদ্দেশ্যে ঘটে বিপত্তি। বিশেষ করে বিদেশ ভ্রমণের ক্ষেত্রে।
 
অনেকই জানেন না, কিভাবে টিকিট সংগ্রহ করতে হয়। কোন দেশে যাওয়ার জন্য কোথায় যোগাযোগ করতে হয়। কোথায় কেমন সেবা বা সুযোগ-সুবিধা পাওয়া যায়। এসব নানা বিষয়। 
 
এই বিষয়গুলো নিয়ে ভ্রমণ পিপাসুদের জন্য কাজ করছে অনলাইন ট্রাভেল এজেন্সি হালট্রিপ ডটকম। যার মাধ্যমে পাওয়া যাচ্ছে বিদেশ ভ্রমণের সেবা।
 
২০১৭ সালের জুলাইয়ে যাত্রা শুরু করে হালট্রিপ। ইতিমধ্যে ১ হাজার ৩শ' ট্রাভেল এজেন্সির মাধ্যমে ৫০ হাজারের বেশি ভ্রমণকারীকে টিকিট ও হোটেল বুকিং সেবা দিয়েছে। এ নিয়ে বিস্তারিত জানা যাবে www.haltrip.com ঠিকানায়।
 
রাজধানীর গুলশান, মতিঝিল, উত্তরায় রয়েছে হালট্রিপের নিজস্ব অফিস। নিরাপদ ও স্বাচ্ছন্দময় ভ্রমণ আয়োজনের জন্য হালট্রিপের রয়েছে দক্ষ কর্মীবাহিনী।
 
হালট্রিপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) তাজবীর হাসান বলেন, ‘আমাদের ওয়েবসাইটের মাধ্যমে যেকোনো উদ্যোক্তা ট্রেড লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্র দিয়ে নিবন্ধন করতে পারবেন। সবকিছু যাচাই-বাছাই করে ওই উদ্যোক্তা হালট্রিপ ডটকমের মাধ্যমে ভ্রমণকারীদের টিকিট ও হোটেল বুকিং সেবা দিতে পারবেন।’
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৭ ফেব্রুয়ারী, ২০১৯ ইং
ফজর৫:১৪
যোহর১২:১৩
আসর৪:১৮
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৬:৩০সূর্যাস্ত - ০৫:৫৩