প্রবাস | The Daily Ittefaq

নিউইয়র্কে জেবিবিএর নতুন কমিটি

নিউইয়র্কে জেবিবিএর নতুন কমিটি
দিদার সভাপতি ও কামরুল সাধারণ সম্পাদক
বিশেষ প্রতিনিধি, যুক্তরাষ্ট্র১৯ অক্টোবর, ২০১৮ ইং ০৪:১০ মিঃ
নিউইয়র্কে জেবিবিএর নতুন কমিটি
যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বাংলাদেশি ব্যবসায়ীদের সবচেয়ে বড় সংগঠন জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস এসোসিয়েশন অব এনওয়াই (জেবিবিএ)-এর ১৯ সদস্যের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। সাধারণ সভায় উপস্থিত ব্যবসায়ী সদস্যদের ভোটে সর্বসম্মতিক্রমে আবুলফজল দিদারুল ইসলাম সভাপতি এবং মোহাম্মদ জামান কামরুল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। আগামী ২৫ অক্টোবর উডসাইডের গুলশান টেরেসে নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
 
স্থানীয় সময় বুধবার সন্ধ্যায় নিউইয়র্কের জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে শতাধিক ব্যবসায়ী উপস্থিত ছিলেন। জেবিবিএ’র উপদেষ্টা মহসীন ননী, কাজী মন্টু, মোহাম্মদ পিয়ার, এম রহমান ও মহসীন মিয়া নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। সাধারণ সভায় সর্বস্তরের ব্যবসায়ীদের সর্বসম্মতিক্রমে কার্যকরী কমিটি ছাড়াও জেবিবিএর পরিচালনা পর্ষদ এবং উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।
 
সাধারণ সভায় নির্বাচিতরা উত্তর আমেরিকায় বাংলাদেশি তথা দক্ষিণ এশিয়ানদের বাণিজ্যিক রাজধানী হিসেবে খ্যাত নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে বাংলাদেশি ব্যবসায়ীদের এই সংগঠনের নেতৃত্বে স্বচ্ছতা ও জবাবদিহিতা পুনঃপ্রতিষ্ঠার সংকল্প ব্যক্ত করেন।
 
কার্যকরী কমিটির অন্য কর্মকর্তারা হলেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মনসুর এ চৌধুরী,  ভাইস প্রেসিডেন্ট মোশাররফ হোসেন ও মোহাম্মদ আলম নমী, যুগ্ম সম্পাদক-আবুল কাশেম ও বিপ্লব সাহা, কোষাধ্যক্ষ সেলিম হারুন, সাংগঠনিক সম্পাদক সাকিল মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাজ্জাদ হোসাইন, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক রাশেদ আহম্মেদ, দপ্তর সম্পাদক মাহমুদ হোসাইন বাদশা, নির্বাহী সদস্য কামরুজ্জামান বাচ্চুু, সুবল দেবনাথ, শাহ চিশতী, শাহজাদা ইলিয়াস, নাজিরুল ইসলাম, সনাতন শীল ও মাসুদ রানা তপন।
 
পরিচালনা পর্ষদে রয়েছেন হারুন ভ‚ইয়া, কাজী শামসুদ্দোহা, আবুল ফজল দিদারুল ইসলাম, ইকবালুর রশীদ লিটন, হোসেন সোহেল রানা, রাশেদ আহম্মেদ, প্রদীপ সাহা, ফাহাদ সোলায়মান, মোহাম্মদ এম জামান, মোস্তাফিজুর রহমান খন্দকার সেন্টু, জে মোল্লা সানী, ড. রফিক আহমেদ ও রুহুল আমিন সরকার। এছাড়াও রয়েছেন মহসিন ননী, মোহাম্মদ মহসিন, এম রহমান, কাজী মন্টু, মোহাম্মদ পিয়ার।
 
নবগঠিত উপদেষ্টামণ্ডলীতে রয়েছেন বদরুল হক, ডা. চৌধুরী সারোয়ারুল হাসান, ডা. ইভান খান, কেশব সরকার, এম কে রহমান মাহমুদ, সিরাজুল হক কামাল, আবু নোমান শাকিল, বাবু খান, সারওয়ার চৌধুরী, আব্দুল হাই জিয়া, অ্যাটর্নি মঈন চৌধুরী, আসাদুল হক,  আনোয়ার জাহিদ, সামিউর রহমান, ডা. এটিএম ইউসুফ, নূরুল আমিন বাবু ও আসেফ বারী টুটুল। সাধারণ সভার শেষ পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন প্রবাসের জনপ্রিয় শিল্পী জলি দাস। 
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ মে, ২০২০ ইং
ফজর৩:৪৭
যোহর১১:৫৬
আসর৪:৩৫
মাগরিব৬:৪১
এশা৮:০৪
সূর্যোদয় - ৫:১৩সূর্যাস্ত - ০৬:৩৬