প্রবাস | The Daily Ittefaq

গ্রিসে প্রবাসী প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

গ্রিসে প্রবাসী প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত
অনলাইন ডেস্ক৩০ অক্টোবর, ২০১৮ ইং ১৯:২৯ মিঃ
গ্রিসে প্রবাসী প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত
টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দল দুর্জয় মানোলাদা টাইগার্স। ছবি: সংগৃহীত
বিপুল উৎসাহ ও উদ্দীপনায় গ্রিসে অনুষ্ঠিত হলো প্রবাসী প্রীতি ফুটবল টুর্নামেন্ট। নিয়া মানোলাদার প্রবাসী বাংলাদেশি ও বাংলাদেশ কমিউনিটি ইন গ্রিসের আয়োজনে ২৮ অক্টোবর টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়।
 
বাংলাদেশ দূতাবাসের সার্বিক তত্ত্বাবধান ও সহযোগিতায় অনুষ্ঠিত এই টুর্নামেন্টের উদ্বোধন করেন গ্রিসে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিন। এই উপলক্ষে স্থানীয় প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 
 
দুর্জয় মানোলাদা টাইগার্স ও দুর্বার এথেন্স টাইগার্স নামে দুটি দল এই টুর্নামেন্টের ফাইনালে অংশগ্রহণ করে। এথেন্স থেকে প্রায় ৩০০ কিলোমিটার দূরে বাংলাদেশি শ্রমিক অধ্যুষিত নিয়া মানোলাদায় অনুষ্ঠিত টুর্নামেন্টে মানুষের উৎসাহ ও উদ্দীপনা লক্ষ্য করা গেছে। 
খেলোয়াড়দের সঙ্গে পরিচিত পর্ব। ছবি: সংগৃহীত
 
রাষ্ট্রদূত জসীম উদ্দিন আশা প্রকাশ করে বলেন, প্রবাসী প্রীতি ফুটবল টুর্নামেন্ট উদ্যোগের মধ্য দিয়ে দুই দেশ আরও কাছাকাছি আসতে সক্ষম হবে। গ্রিক কৃষি খামার মালিকদের উদ্দেশ্যে তিনি বলেন, তাদের খামারে কর্মরত প্রবাসী বাংলাদেশিদের তারা যেন নিজের সন্তানতুল্য মনে করে সব সময় তাদের পাশে থাকেন। 
 
রাষ্ট্রদূত বলেন, প্রবাসীদের শান্তি ও সমৃদ্ধি বর্তমান সরকারের লক্ষ্য। তাদের নিরাপদ ও আনন্দময় জীবন ত্বরান্বিত করবে বাংলাদেশের উন্নয়ন। তিনি সরকারের সকল উন্নয়ন কর্মকাণ্ডে প্রবাসী বাংলাদেশিদের একত্রিত হয়ে যোগ দেওয়ার জন্য অনুরোধ করেন।
ফাইনাল খেলা দেখতে উপস্থিত হন অনেক মানুষ। ছবি: সংগৃহীত
 
তীব্র প্রতিদ্বন্দ্বিতার মধ্য দিয়ে অনুষ্ঠিত ফাইনালে দুর্বার এথেন্স টাইগার্সকে ৫-৩ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় দুর্জয় মানোলাদা টাইগার্স। রাষ্ট্রদূত খেলোয়াড়দের হাতে পুরস্কার ও মেডেল তুলে দেন।  
 
গ্রিস প্রবাসী বাংলাদেশিদের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী, সাংস্কৃতিক, বিভাগ ও অলভিত্তিক সংগঠনের নেতৃবৃন্দ, নারী ও শিশুসহ বিপুল সংখ্যক প্রবাসী এই প্রীতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উপভোগ করেন। এ ছাড়া, পুরস্কার প্রদান অনুষ্ঠান পরিচালনা করেন দূতাবাসের প্রথম সচিব জনাব সুজন দেবনাথ ও দূতাবাসের পক্ষে ধন্যবাদ জ্ঞাপন করেন দূতাবাসের কাউন্সেলর (শ্রম) ড. সৈয়দা ফারহানা নূর চৌধুরী।  প্রেস বিজ্ঞপ্তি
উপস্থিত দর্শক। ছবি: সংগৃহীত
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১০ নভেম্বর, ২০১৯ ইং
ফজর৫:০৮
যোহর১১:৫১
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:২৯সূর্যাস্ত - ০৫:১১