প্রবাস | The Daily Ittefaq

নির্বাচনী মাঠে সুইজারল্যান্ড আওয়ামী লীগ

নির্বাচনী মাঠে সুইজারল্যান্ড আওয়ামী লীগ
অনলাইন ডেস্ক০৬ নভেম্বর, ২০১৮ ইং ২১:৩২ মিঃ
নির্বাচনী মাঠে সুইজারল্যান্ড আওয়ামী লীগ
সুইজারল্যান্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা। ছবি : সংগৃহীত
রবিবার সুইজারল্যান্ডের প্রাণকেন্দ্র লুজান শহরের সুইজারল্যান্ড আওয়ামী লীগ এর এক বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সুইজারল্যান্ড আওয়ামী লীগের সভাপতি তাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শ্যামল খানের সঞ্চালনায় এ অনুষ্ঠানের শুরুতেই জেল হত্যা দিবসের জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। 
 
সভায় সুইজারল্যান্ড আওয়ামী লীগ এর নেতা কর্মীরা ব্যাপক ভাবে অংশগ্রহণ করেন। সভার মূল আলোচ্যসূচির বিষয় ছিল আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সুইজারল্যান্ড আওয়ামী লীগের ভুমিকা। সব নেতাকর্মীরা এই ব্যাপারে একমত পোষণ করেন যে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন জাতীয় নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার বিজয় সুনিশ্চিত করতে হবে। ইউরোপিয়ান আওয়ামী লীগের সঙ্গে হাতে হাত মিলিয়ে কাজ করবে সুইজারল্যান্ড আওয়ামী লীগ। সিদ্ধান্ত মোতাবেক যার যার পক্ষে সম্ভব দেশে গিয়ে অথবা প্রবাস থেকে যার যার অঞ্চলের প্রার্থীদের জন্য সর্বাত্তক ভাবে কাজ করবেন। সভায় অন্যান্ন আলোচ্য সূচির অংশ হিসাবে আসন্ন বিজয় দিবস উদযাপন, সংগঠনকে আরও গতিশীল করার লক্ষ্যে সদস্য সংগ্রহ করা ছাড়াও আরও গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হয়।
 
সাধারণ সম্পাদক শ্যামল খান বলেন, প্রার্থী যেই হোক সুইজারল্যান্ড আওয়ামী লীগের সব নেতাকর্মী কাজ করবে নৌকার পক্ষে।
 
সভাপতির তাজুল ইসলাম সমাপনি বক্তব্যে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান। ব্যাবস্থাপনা ও আতিথিয়তার জন্য বিশেষ ধন্যবাদ জানান লুজানে বসবাসকারী আওয়ামী পরিবারের সবাইকে।
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ জুলাই, ২০১৯ ইং
ফজর৩:৫৭
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫০
এশা৮:১২
সূর্যোদয় - ৫:২২সূর্যাস্ত - ০৬:৪৫