রাজধানী | The Daily Ittefaq

ডেইলি সানের বর্ষপূর্তি উদযাপন

ডেইলি সানের বর্ষপূর্তি উদযাপন
অনলাইন ডেস্ক২৪ অক্টোবর, ২০১৮ ইং ২১:০৬ মিঃ
ডেইলি সানের বর্ষপূর্তি উদযাপন
বসুন্ধরা আবাসিক এলাকায় ডেইলি সানের কার্যালয়ে অষ্টম বর্ষপূর্তি উদযাপন। ছবি: সংগৃহীত
বর্ণিল আয়োজনের মধ্যে দিয়ে উদযাপিত হলো ইংরেজি দৈনিক ডেইলি সানের অষ্টম বর্ষপূর্তি। বুধবার রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ডেইলি সানের কার্যালয়ে দিনব্যাপী অনুষ্ঠানে জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরীসহ মন্ত্রী-প্রতিমন্ত্রী, কূটনীতিক, বিভিন্ন রাজনৈতিক দলসহ বিভিন্ন শ্রেণি-পেশার শুভানুধ্যায়ীরা পত্রিকাটির অফিসে এসে শুভেচ্ছা জানান।
 
ডেইলি সান পরিবারে সবাইকে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে, স্পিকার ড. শিরীন শারমিন বলেন, দেশের অন্যতম একটি ইংরেজি দৈনিক হিসেবে ডেইলি সান পাঠকের কাছে জায়গা করে নিয়েছে। 
 
তিনি বলেন, বাংলাদেশ দ্রুততম সময়ের মধ্যে এগিয়ে যাচ্ছে, আজকের বাংলাদেশ সমগ্র বিশ্বে ’উন্নয়নের বিস্ময়’। বাংলাদেশের অর্থনীতি ও সামাজিক যে অগ্রগতি সেই বিষয়গুলো তুলে ধরতে ডেইলি সান ভূমিকা রাখবে। 
 
স্পিকার আরো বলেন, বাংলাদেশে নারী ক্ষমতায়ন ও গণতন্ত্রের যে অগ্রযাত্রা তা দেশের মানুষের কাছে পাশাপাশি বহির্বিশ্বের কাছে তুলে ধরবে বলে আমি পত্রিকাটির কাছে প্রত্যাশা করি। 
 
ড.শিরীন শারমিন আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ে তুলতে ও ২০২১ সালের মধ্যে উন্নয়নশীল দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ গড়ার ক্ষেত্রে দেশের সংবাদপত্র একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা করি। স্বাগত বক্তব্য দেন ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরী।
 
বুধবার সকালে কেক কেটে বর্ষপূর্তি অনুষ্ঠানের শুভ সূচনা করেন বসুন্ধরা গ্রুপ ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর ও তার সহধর্মিণী সাবরিনা সোবহান। 
 
এসময় তাদের সঙ্গে আরো ছিলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম ও ঢাকায় নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা, ব্রাজিলের রাষ্ট্রদূত হোয়াও তাবাজারা ডি অলিভেরাসহ কয়েকটি দেশের কূটনীতিকরা।
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৭ নভেম্বর, ২০১৯ ইং
ফজর৪:৫৬
যোহর১১:৪৪
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৪সূর্যাস্ত - ০৫:১১