রাজধানী | The Daily Ittefaq

স্ত্রীর সঙ্গে কথা বলব সেটাও বাজারে ছেড়ে দেবেন: মান্না

স্ত্রীর সঙ্গে কথা বলব সেটাও বাজারে ছেড়ে দেবেন: মান্না
ইত্তেফাক রিপোর্ট২৬ অক্টোবর, ২০১৮ ইং ০৩:৩৪ মিঃ
স্ত্রীর সঙ্গে কথা বলব সেটাও বাজারে ছেড়ে দেবেন: মান্না
ফাইল ছবি
নাগরিক ঐক্যের আহ্বায়ক ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা মাহমুদুর রহমান মান্না বলেছেন, ‘সাইবার সিকিউরিটির কথা বলছেন, আমার সাইবার সিকিউরিটি কোথায়? আমি আমার স্ত্রীর সঙ্গে কথা বলব, সেটাও টেপ করে বাজারে ছেড়ে দেবেন? ইউনিভার্সিটির ছেলেরা যদি তার বান্ধবীর সঙ্গে আলাপ করে, সেটাও পত্রিকায় দিয়ে দেবেন? কারও কোনও প্রাইভেসি যদি না থাকে, তাহলে এই দেশ কী দেশ?’ গতকাল বৃহস্পতিবার রাজধানীর তোপখানা রোডে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে আইনজীবীদের সঙ্গে নাগরিক ঐক্যের মতবিনিময় সভায় তিনি এসব প্রশ্ন রাখেন।
 
মান্না বলেন, কেউ যদি টেলিফোনে কোনো রাষ্ট্রদ্রোহী পরিকল্পনা করে, তাহলে আইনি আদেশে তার কথোপকথন রেকর্ড করা যেতে পারে। কিন্তু এখন যে ফাঁস করা হচ্ছে, সেটা কোন আইনের বলে? কারা কথোপকথন বাজারে ছাড়ছে? তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে না কেন?
 
তিনি বলেন, ৫ জানুয়ারির মতো নির্বাচন আমরা হতে দেব না। ওই নির্বাচন সারা পৃথিবীর কাছে বাংলাদেশকে লজ্জায় ফেলে দিয়েছে। নির্বাচনের আগে সংসদ ভেঙ্গে দেয়ার দাবি জানিয়ে তিনি বলেন, দুইটা সংসদ একসঙ্গে চলতে পারে না। সরকার এমন ব্যবস্থা করেছে, এই সংসদ পরে নির্বাচিত সরকারকে অস্বীকারও করতে পারে। নাগরিক ঐক্যের কেন্দ্রীয় কমিটির সদস্য ফজলুল হক সরকারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বেশ কয়েকজন আইনজীবী বক্তব্য রাখেন।
 
ইত্তেফাক/আরকেজি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
৭ নভেম্বর, ২০১৯ ইং
ফজর৫:০৭
যোহর১১:৫০
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩২
সূর্যোদয় - ৬:২৭সূর্যাস্ত - ০৫:১০