রাজধানী | The Daily Ittefaq

ধানমন্ডিতে নির্মাণাধীন ভবনের রড পড়ে জাবি শিক্ষার্থী নিহত

ধানমন্ডিতে নির্মাণাধীন ভবনের রড পড়ে জাবি শিক্ষার্থী নিহত
ইত্তেফাক রিপোর্ট২৭ অক্টোবর, ২০১৮ ইং ১০:৫৩ মিঃ
ধানমন্ডিতে নির্মাণাধীন ভবনের রড পড়ে জাবি শিক্ষার্থী নিহত
রাজধানীর ধানমন্ডিতে নির্মাণাধীন ভবন থেকে রড পড়ে বিদ্যুতের ট্রান্সফরমার বিস্ফোরণের ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছে। তার নাম মাহামুদ বিন আশরাফ। গতকাল শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। একই ঘটনায় ইখতেদার ইভান নামে অপর এক শিক্ষার্থী আহত হয়েছে। ইভানের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।
 
নিহত আশরাফের বন্ধু মেহেদী হাসান জানান, তারা কয়েক বন্ধু মিলে ধানমন্ডির ৫/এ নম্বর সড়কের পাশে বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় তারা সেখানকার একটি বৈদ্যুতিক খুঁটিতে থাকা ট্রান্সফরমার বিস্ফোরণের আওয়াজ পান। ঠিক তখনই পাশের নির্মাণাধীন ভবনের একটি রড তাদের দুজনের মাথার ওপর পড়ে। এতে তারা গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। আশরাফের অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। রাত ৯টার দিকে কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন। আহত ইখতেদার ইভান জাপান-বাংলাদেশ ফেন্ডশিপ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিত্সাধীন রয়েছেন। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তার অবস্থাও আশঙ্কাজনক।
 
ধানমন্ডি থানার এসআই গোলাম মোস্তফা ঘটনাস্থল পরিদর্শন করে জানান, নির্মাণাধীন ভবন থেকে হঠাৎ একটি ভারী রড বিদ্যুতের ট্রান্সফরমারের ওপর পড়ায় সেটির বিস্ফোরণ ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। নিহতের শরীরে বড় কোনো জখমের চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হতে লাশের ময়নাতদন্ত করা হবে।
 
ইত্তেফাক/এএম
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৮
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪