রাজধানী | The Daily Ittefaq

খিলক্ষেতে দুই মাদক সেবীর মারামারি, নিহত ১

খিলক্ষেতে দুই মাদক সেবীর মারামারি, নিহত ১
ইত্তেফাক রিপোর্ট০৩ নভেম্বর, ২০১৮ ইং ২০:০১ মিঃ
খিলক্ষেতে দুই মাদক সেবীর মারামারি, নিহত ১
ছবি : সংগৃহীত
রাজধানীর খিলক্ষেতে দুই মাদকসেবীর মধ্যে মারামারি ঘটনায় রুবেল ইসলাম (২৯) নামের একজনের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ শনিবার দুপুরে খিলক্ষেত থানা পুলিশ রুবেলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 
 
নিহত রুবেল কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার জঙ্গল বাড়ির মৃত আব্দুস সাত্তারের ছেলে। তিনি খিলক্ষেতের বড়ুয়া এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন এবং ট্রাক চালকের সহকারী হিসেবে কাজ করতেন। রুবেল নিজেও মাদকসেবী ছিলেন বলে স্থানীয়রা জানান।
 
রুবেলের ছোট ভাই জুয়েল বলেন, গত শুক্রবার রাতে রুবেল তাদের বাসার পেছনের একটি খালি জায়গায় জাহাঙ্গীর নামের এক যুবকের সঙ্গে মাদক সেবন করছিল। এক পর্যায়ে ওই মাদকসেবির সঙ্গে রুবেলের বাগবিতন্ডা ও মারধরের ঘটনা ঘটে। রাতে রুবেল বাসায় ফিরে পেটে ব্যাথা অনুভব করে। সকালের দিকে মারা যায় রুবেল। জুয়েলের অভিযোগ, জাহাঙ্গীরের মারধরে তার ভাইয়ের বড় ধরণের ক্ষতি হয়ে মৃত্যু ঘটে।
 
খিলক্ষেত থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, মৃত্যুর খবর পেয়ে রুবেলের বাসা থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যালের মর্গে পাঠানো হয়েছে। 
 
ওসি বলেন, মৃতের শরীরে বড় ধরণের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে তার বুকে নখের আঘাতের একটি চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এছাড়া অভিযুক্ত জাহাঙ্গীরকে আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।
 
ইত্তেফাক/কেকে
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
৬ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:০৭
যোহর১১:৫০
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩২
সূর্যোদয় - ৬:২৭সূর্যাস্ত - ০৫:১০