রাজধানী | The Daily Ittefaq

শাহজালালে খোরমার ভেতর ইয়াবা (ভিডিওসহ)

শাহজালালে খোরমার ভেতর ইয়াবা (ভিডিওসহ)
অনলাইন ডেস্ক০৯ নভেম্বর, ২০১৮ ইং ২০:১৮ মিঃ
শাহজালালে খোরমার ভেতর ইয়াবা (ভিডিওসহ)
ইয়াবাবহনকারীদের একজন। ছবি সংগৃহীত
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১ হাজার ৫০টি ইয়াবাসহ চারজনকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। ইয়াবাগুলো অভিনব কায়দায় খোরমার ভেতর ঢুকিয়ে পাচার করা হচ্ছিল। এ সময় চারজনকে আটক করা হয়। আজ বিকেল সাড়ে তিনটায় শাহজাাল বিমানবন্দরের গ্রীণ চ্যানেল পার হওয়ার সময় তাদের আটক করা হয়।
 
আটক চারজনের নাম রুবেল, জালাল, নাহিদ এবং সাব্বির। রুবেলের গ্রামের বাড়ি নড়াইল সদরের লঙ্কারচর গ্রামে। সে ওই গ্রামের সাহেদ আলীর ছেলে। জালাল ও নাহিদ শেখের বাড়ি কক্সবাজারে। সাব্বির আহমেদের বাড়ি খুলনায় বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে।
শাহজালাল বিমানবন্দরে এপিবিএন অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, তাদের কাছে দুপুরে খবর আসে কক্সবাজার থেকে ইয়াবা আসছে। আটক ব্যক্তিরা দুপুর তিনটায় বাংলাদেশ বিমানে করে কক্সবাজার থেকে ঢাকায় পৌঁছেন। নামার পর তাদের আমরা তল্লাশি করতে চাইলে তাদের কাছে ইয়াবা থাকার বিষয়টি প্রথম দিকে অস্বীকার করে। পরে আমরা চ্যালেঞ্জ করলে রুবেল নামের একজনের প্যান্ট তল্লাশি করা হয়। এ সময় তার পরনে থাকা আন্ডারওয়ার ও জুতোর ভেতরে লুকিয়ে রাখা ২১টি খোরমা পাওয়া যায়। তবে সেগুলো দেখলে অবিকল খেঁজুরের মতো। পরে দেখা যায়, সেগুলো আসলে খোরমা, খেঁজুর নয়। সেগুলো প্লাস্টিক আর কাগজে বানানে নকল খোরমা। রুবেলের কোমর থেকে উদ্ধার হওয়া ২১টি নকল খেজুর থেকে পর্যায়ক্রমে ৫০টি করে ১ হাজার ৫০টি ইয়াবা বেরিয়ে আসে। তবে বাকি তিনজনকে উত্তরা হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের পেটে ইয়াবা থাকতে পারে।
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ আগষ্ট, ২০১৯ ইং
ফজর৪:১৭
যোহর১২:০২
আসর৪:৩৬
মাগরিব৬:৩০
এশা৭:৪৬
সূর্যোদয় - ৫:৩৬সূর্যাস্ত - ০৬:২৫