রাজধানী | The Daily Ittefaq

পল্লবীতে ঝুট ব্যবসায়ীকে গুলি করে হত্যা

পল্লবীতে ঝুট ব্যবসায়ীকে গুলি করে হত্যা
ইত্তেফাক রিপোর্ট১০ নভেম্বর, ২০১৮ ইং ০৯:২২ মিঃ
পল্লবীতে ঝুট ব্যবসায়ীকে গুলি করে হত্যা
রাজধানীর পল্লবীতে ঝুট ব্যবসা নিয়ে দ্বন্দ্বের জেরে একজনকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম মহিউদ্দিন খান মোহন (৪২)। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে পল্লবীর প্যারিস রোডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় হাসান আলী (৪০) নামে আরও একজন গুলিবিদ্ধ হয়েছেন।
 
জানা গেছে, নিহত মোহনের বাবার নাম আব্দুর রশিদ। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায়। তিনি বর্তমানে মিরপুর-১০ নম্বরের পল্লবী এলাকার ঝুট পট্টিতে পরিবার নিয়ে থাকতেন এবং এলাকায় ঝুট ব্যবসা করতেন। নিহত মোহনের ভাগ্নে আল আমিন জানান, গতকাল রাতে পল্লবীর প্যারিস রোডের বাসার সামনে দাঁড়িয়ে ছিলেন মোহন। এ সময় মোটরসাইকেলে করে দুজন লোক এসে মোহনকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালায়। দুর্বৃত্তের ছোড়া গুলি মোহনের পেটে ও বুকে এবং হাসান নামে এক পথচারীর হাতে বিদ্ধ হয়। দুর্বৃত্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের দুজনকেই উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে রাত সাড়ে ১০টার দিকে মোহনকে মৃত ঘোষণা করেন চিকিত্সকরা। তবে হাসান বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেই চিকিত্সাধীন রয়েছেন।
 
এ দিকে পল্লবী থানার পরিদর্শক (অপারেশন) ইমরানুল ইসলাম জানান, ব্যবসায়ীক দ্বন্দ্বের কারণে সাত/আট মাস আগেও একবার গুলিবিদ্ধ হয়েছিলেন মোহন। সেই ঘটনার জেরেই তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০২০ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭