রাজধানী | The Daily Ittefaq

মোহাম্মদপুরে ২ কিশোর পিকআপ চাপায় নিহত

মোহাম্মদপুরে ২ কিশোর পিকআপ চাপায় নিহত
ইত্তেফাক রিপোর্ট১০ নভেম্বর, ২০১৮ ইং ১৩:১১ মিঃ
মোহাম্মদপুরে ২ কিশোর পিকআপ চাপায় নিহত
রাজধানীর মোহাম্মদপুর নবোদয় হাউজিংয়ে পিকআপ চাপায় সুজন (১৮) নামের এক কিশোর নিহত হয়েছে। এই ঘটনায় আরো এক কিশোর আহত হয়েছে বলে জানা গেছে।
 
আজ শনিবার সকাল ১১টার দিকে হাউজিংয়ের লোহারগেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় সুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বেলা ১২টায় মৃত ঘোষণা করেন।
 
তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা বন্ধু মোঃ আমিন জানান, সুজন নবীনগর হাউজিংয়ের ১০ নম্বর রোডে থাকে। পেশায় রাজমিস্ত্রির কাজ করে সে। তার বাবার নাম রুহুল আমিন।
 
সে আরো জানায়, আজ সকালে স্থানীয় অাওয়ামী লীগ নেতা নুর আলম তাদের একটি প্রোগ্রামে যাওয়ার দাওয়াত দেয়। এজন্য তারা ১০/১২ জন কিশোর বন্ধু মিলে নবোদয় হাউজিং লোহার গেটে যায়। সেখানে একটি পিকআপে উঠে তারা। এরপরই কারা যেনো পিকআপে ঢিল ছুঁড়তে থাকে। এ সময় পিকআপ থেকে সবাই তাড়াহুড়ো করে নামতে শুরু করে। পিকআপটিও পিছনের দিকে চালাতে থাকে। এ সময় কয়েকজন পড়ে গেলে পিকআপটি সুজন ও আরেক কিশোরের ওপর দিয়ে উঠে যায়।
 
পরে সুজনকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অার অাহত অারেকজনকে রিকশায় করে অন্য কোনো হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাৎক্ষণিকভাবে তার নাম পরিচয় জানাতে পারেনি কেউ।
 
মোহাম্মপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর জানান, দুর্ঘটনায় ১জন নিহত ও একজন আহতের খবর শুনেছি। বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে। আহত আরিফ (১৪) সোহরাওয়ার্দী হাসপাতালে মারা যায়।
 
ইত্তেফাক/নূহু
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ আগষ্ট, ২০১৯ ইং
ফজর৪:১৭
যোহর১২:০২
আসর৪:৩৬
মাগরিব৬:৩০
এশা৭:৪৬
সূর্যোদয় - ৫:৩৬সূর্যাস্ত - ০৬:২৫