আদালত | The Daily Ittefaq

কুষ্টিয়ায় কলেজছাত্রীকে গণধর্ষণ, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড

কুষ্টিয়ায় কলেজছাত্রীকে গণধর্ষণ, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড
কুষ্টিয়া প্রতিনিধি০৪ অক্টোবর, ২০১৮ ইং ২০:২২ মিঃ
কুষ্টিয়ায় কলেজছাত্রীকে গণধর্ষণ, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড
প্রেমের অভিনয়ে কুষ্টিয়ায় কলেজছাত্রীকে অপহরণ ও গণধর্ষণের দায়ে সাত আসামির যাবজ্জীবন ও একজনের ১৪ বছরের কারাদণ্ডাদেশ ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। বৃহষ্পতিবার বিকালে কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সি মো. মশিউর রহমান এ রায় প্রদান করেন।
 
দণ্ডাদেশপ্রাপ্তরা হল- মো. সাহেব আলী ওরফে শিহাব, জমির সেখ, মসলেম সেখ, আরিফ সেখ, মুক্তার সেখ ওরফে মোকাদ্দেস, ময়েন উদ্দিন ও মিন্টু শেখ। এদের সবার বাড়ি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার উত্তর সাঁওতা গ্রামে। মামলার অপর আসামি নাজির উদ্দিন সেখে’র ছেলে আরিফ সেখ ওরফে শরীফ আলীকে ১৪ বছরের সশ্রম কারাদণ্ড ও  ৫০ হাজার  টাকা জরিমানার আদেশ দেয় আদালত।
 
পুলিশ ও আদালত সূত্রে জানা গেছে, কুমারখালীর নাজির উদ্দিন শেখের ছেলে আরিফ শেখ প্রেমের সম্পর্কের অভিনয় করে ২০১১ সালের ৩০ সেপ্টেম্বর কুষ্টিয়া মহিলা কলেজের এক ছাত্রীকে ডেকে নিয়ে বন্ধুর বাড়িতে আটকে রাখে। পরে কুমারখালীর একটি কলা বাগানে ওই কলেজছাত্রীকে রাতভর পালাক্রমে ধর্ষণ করে। পরদিন ১ অক্টোবর গুরুতর আহত অবস্থায় ঐ ছাত্রীকে স্থানীয়রা উদ্ধারের হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় কুমারখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৯(৩)/৩০ মামলা হয়। মামলার তদন্তকারী পুলিশ কর্মকর্তা তদন্ত শেষে আসমিদের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করেন। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে হাজির ছিলেন।
 
সরকার পক্ষে মামলাটি পরিচালনা করেন কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের সরকারি কৌশুলী আকরাম হোসেন দুলাল।
 
ইত্তেফাক/বিএএফ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
৩০ মার্চ, ২০২০ ইং
ফজর৪:৩৭
যোহর১২:০৪
আসর৪:৩০
মাগরিব৬:১৭
এশা৭:৩০
সূর্যোদয় - ৫:৫৩সূর্যাস্ত - ০৬:১২