আদালত | The Daily Ittefaq

নৈশপ্রহরী হত্যা মামলায় এক ব্যক্তির মৃত্যুদণ্ডাদেশ

নৈশপ্রহরী হত্যা মামলায় এক ব্যক্তির মৃত্যুদণ্ডাদেশ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি১৭ অক্টোবর, ২০১৮ ইং ১৫:৪৯ মিঃ
নৈশপ্রহরী হত্যা মামলায় এক ব্যক্তির মৃত্যুদণ্ডাদেশ
ব্রাহ্মণবাড়িয়ায় এক নৈশপ্রহরী হত্যা মামলায় আব্দুল মতিন নামের এক আসামির মৃত্যুদণ্ডাদেশ দিয়েছে আদালত। আজ বুধবার বেলা সোয়া ১১টার দিকে জেলা ও দায়রা জজ মোহাম্মদ সফিউল আজম এ রায় দেয়। এ মামলায় হুমায়ূন মিয়া নামের আরেক আসামিকে বেকসুর খালাস দেয়া হয়েছে। মৃত্যুদণ্ডাদেশ প্রাপ্ত আব্দুল মতিন সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের ভাটপাড়া গ্রামের আবদুল হক দফাদারের ছেলে।
 
জানা যায়, সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের রাজঘর গ্রামের বাসিন্দা জয়নাল আবেদীনকে (৫২) গত ২০১৪ সালের ১৬ জুলাই দিবাগত মধ্যরাতে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। তিনি স্থানীয় আমতলি বাজারের নৈশপ্রহরী ছিলেন।
 
এ ঘটনায় ১৭ জুলাই নিহতের স্ত্রী মোছাম্মৎ শাহানা খাতুন সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।পরে পুলিশ এ মামলায় ভাটপাড়া গ্রামের বাসিন্দা হুমায়ূন ও আব্দুল মতিনকে গ্রেপ্তার করে। এর মধ্যে আব্দুল মতিন হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।
 
মামলার বাদী পক্ষের আইনজীবী বশির আহমেদ বলেন, বেকসুর খালাস পাওয়া হুমায়ূনের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করা হবে যেন তার সাজা হয়। তবে আসামি পক্ষের আইনজীবী মোবারক হোসেন রায়ে অসন্তোষ প্রকাশ করে রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবেন বলে জানিয়েছেন।
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ জানুয়ারী, ২০২০ ইং
ফজর৫:২৩
যোহর১২:১০
আসর৪:০০
মাগরিব৫:৩৯
এশা৬:৫৫
সূর্যোদয় - ৬:৪২সূর্যাস্ত - ০৫:৩৪