আদালত | The Daily Ittefaq

গুড়িয়ে দেয়া হলো আইনজীবীদের বসার স্থান, প্রতিবাদে বিক্ষোভ

গুড়িয়ে দেয়া হলো আইনজীবীদের বসার স্থান, প্রতিবাদে বিক্ষোভ
দৌলতপুর (কুষ্টিয়া) সংবাদদাতা১৭ অক্টোবর, ২০১৮ ইং ১৭:১০ মিঃ
গুড়িয়ে দেয়া হলো আইনজীবীদের বসার স্থান, প্রতিবাদে বিক্ষোভ
আইনজীবীদের বসার জন্য রাখা চেয়ার-টেবিল ভেঙে দেয়া হয়েছে। ছবি : ইত্তেফাক
কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা পরিষদের অভ্যান্তরে সিনিয়র সহকারী জজ আদালতের সামনে আইনজীবীদের বসার জায়গা গুড়িয়ে দিয়েছে দৌলতপুর সহকারী কমিশনার (ভুমি) জাহাঙ্গীর আলম। প্রতিবাদে আইনজীবিরা বিক্ষোভ প্রদর্শন করেছেন।
 
আইনজীবী ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সন্ধ্যার পর দৌলতপুর সহকারী কমিশনার (ভুমি) জাহাঙ্গীর আলম লোকজন নিয়ে সিনিয়র সহকারী জজ আদালতের সামনে আসেন এবং সেখানে আইনজীবীদের বসার জন্য রাখা চেয়ার টেবিল গুড়িয়ে দেন। 
 
সিনিয়র আইনজীবী মাহফুজ আলী খান বলেন, সিনিয়র সহকারী জজ আদালতের সামনে চেয়ার টেবিল নিয়ে আমিসহ কয়েকজন সিনিয়র আইনজীবী দীর্ঘদিন ধরে কাজ করে আসছি। এখন কী এমন ঘটল যে, আমাদের বসার জায়গা আমাদের না জানিয়ে গুড়িয়ে দেয়া হলো। 
 
দৌলতপুর সহকারী কমিশনার (ভুমি) জাহাঙ্গীর আলম এর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে অফিসে পাওয়া যায়নি। এবং তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া গেছে।
 
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমীন আক্তার জানান, এসিল্যান্ড সাহেব কেন এরকম করেছেন বিষয়টি তিনি পুরোপুলি অবগত নন। তবে, সিনিয়র সহকারী জজ ও সাব-রেজিষ্টারের অনুরোধে এমনটি করা হয়ে থাকতে পারে বলে তিনি জানিয়েছেন। 
 
এ ঘটনার প্রতিবাদে আইনজীবীরা আজ বুধবার সকাল ১০টার দিকে সহকারী কমিশনার (ভুমি) জাহাঙ্গীর আলম বিরুদ্ধে শ্লোগান দিয়ে একটি বিক্ষোভ মিছিল উপজেলা চত্বর প্রদক্ষিণ করেন। 
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ জানুয়ারী, ২০২০ ইং
ফজর৫:২৩
যোহর১২:১০
আসর৪:০০
মাগরিব৫:৩৯
এশা৬:৫৫
সূর্যোদয় - ৬:৪২সূর্যাস্ত - ০৫:৩৪