আদালত | The Daily Ittefaq

হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড, পাঁচজনের যাবজ্জীবন

হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড, পাঁচজনের যাবজ্জীবন
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি০৫ নভেম্বর, ২০১৮ ইং ১৪:২৫ মিঃ
হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড, পাঁচজনের যাবজ্জীবন
হত্যা মামলায় সাজাপ্রাপ্ত আসামিরা। ছবি : ইত্তেফাক
জেলার গোমস্তাপুর উপজেলার কাশরইল গ্রামের একটি হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড ও পাঁচজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। 
 
সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. শওকত আলী এ রায় প্রদান করেন। রায় ঘোষণার সময় আসামিদের মধ্যে চারজন উপস্থিত ছিলেন। 
 
মৃত্যুদণ্ডপ্রাপ্ত ব্যক্তি জেলার গোমস্তাপুর উপজেলার কাশরইল গ্রামের সমর উরাঁওয়ের ছেলে নিরঞ্জন উরাঁও (২২)। আদালত তাকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন।
 
যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- সমর উরাঁওয়ের ছেলে গণেশ উরাঁও (২২), রুবিয়া উরাঁওয়ের ছেলে দশরত উরাঁও (২২), রাইয়া উরাঁওয়ের ছেলে সমর উরাঁও (৪০) ও তার ভাই সাবানু উরাঁও (২৬), বিশ্বনাথ উরাঁওয়ের ছেলে বুধুয়া উরাঁও (২৪)। একই সঙ্গে আদালত তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো এক বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন। এদের মধ্যে বুধুয়া ও সমর পলাতক রয়েছেন। 
 
অতিরিক্ত পিপি আঞ্জুমান আরা বেগম জানান, ২০১০ সালের ২৩ নভেম্বর বিকালে কাশরইল গ্রামের রফিকুল ইসলাম একটি চায়ের দোকানে বসে ছিলেন। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে তাকে গলাকেটে হত্যা করে আসামিরা। এ ঘটনায় নিহতের বড় ভাই আব্দুল জব্বার বাদী হয়ে গোমস্তাপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।
 

ইত্তেফাক/ইউবি

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
৮ জুলাই, ২০২০ ইং
ফজর৩:৫০
যোহর১২:০৪
আসর৪:৪৩
মাগরিব৬:৫২
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১৭সূর্যাস্ত - ০৬:৪৭