শিক্ষাঙ্গন | The Daily Ittefaq

জবিতে ‘স্বাধীনতায় বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

জবিতে ‘স্বাধীনতায় বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
জবি প্রতিনিধি০১ অক্টোবর, ২০১৮ ইং ২০:১৩ মিঃ
জবিতে ‘স্বাধীনতায় বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে সাংস্কৃতিক কেন্দ্রের আয়োজনে ‘স্বাধীনতায় বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনা সভা ও বঙ্গবন্ধু শিল্পকর্ম প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে আলোচনা সভা ও চার দিন ব্যাপী বঙ্গবন্ধু শিল্পকর্ম প্রদর্শনী-২০১৮ অনুষ্ঠিত হয়।
 
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। তিনি বলেন, বঙ্গবন্ধুর প্রদর্শনী মাধ্যমে শিক্ষার্থীরা তার জীবনী সম্পর্কে জানতে পারবে। সেই সঙ্গে জ্ঞান অর্জন করতে পারবে।
 
অনুষ্ঠানের পরবর্তী অংশে নতুন ভবনের নিচতলায় বঙ্গবন্ধু শিল্পকর্ম প্রদর্শনী-২০১৮ এর উদ্বোধন ঘোষণা করেন জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন।
 
এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে চারুকলা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মোহা. আলপ্তগীন, চারুকলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. বজলুর রশিদ খান, বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মো. তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেল উপস্থিত ছিলেন।
 
অনুষ্ঠানে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি মো. মোকলেসুর রহমানের সভাপতিত্বে  সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হুদা।
 
উল্লেখ্য, দেশের বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আগত ৫০ জন শিল্পীর ৭০টির বেশি শিল্পকর্মের মধ্যে প্রথম ছয়জনকে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। 
 
ইত্তেফাক/বিএএফ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১ জুন, ২০২০ ইং
ফজর৩:৪৪
যোহর১১:৫৬
আসর৪:৩৬
মাগরিব৬:৪৪
এশা৮:০৭
সূর্যোদয় - ৫:১০সূর্যাস্ত - ০৬:৩৯