শিক্ষাঙ্গন | The Daily Ittefaq

কুবির বাসে হামলার বিচারের দাবিতে থিয়েটার কুবির প্রতিবাদ

কুবির বাসে হামলার বিচারের দাবিতে থিয়েটার কুবির প্রতিবাদ
কুমিল্লা বিশ্ববিদ্যালয় সংবাদদাতা২২ অক্টোবর, ২০১৮ ইং ১৫:৫০ মিঃ
কুবির বাসে হামলার বিচারের দাবিতে থিয়েটার কুবির প্রতিবাদ
প্রতীকী প্রতিবাদে হামলার বিভিন্ন চিত্র তুলে ধরেন থিয়েটারের সদস্যরা। ছবি : ইত্তেফাক
কুমিল্লা বিশ্ববিদ্যালয় থিয়েটারের যুগ্ম সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদের ওপর সন্ত্রাসীদের হামলার ঘটনায় কেউ গ্রেপ্তার না হওয়ায় প্রতীকী প্রতিবাদ জানিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় থিয়েটার।
 
সোমবার বেলা একটার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে এ প্রতীকী প্রতিবাদ জানানো হয়। প্রতীকী প্রতিবাদে হামলার বিভিন্ন চিত্র তুলে ধরেন থিয়েটারের সদস্যরা। তারা হামলার প্রতিবাদ জানিয়ে অতি দ্রুত দোষীদের আইনের আওতায় আনার দাবি জানান। 
 
এ সময় উপস্হিত ছিলেন বিশ্ববিদ্যালয় থিয়েটারের সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক হরিদাস চক্রবর্তী পঙ্কজসহ থিয়েটারের অন্যান্য সদস্যবৃন্দ।
 
এ প্রতীকী প্রতিবাদ প্রসঙ্গে থিয়েটারের সভাপতি বলেন, ‘দ্বীনের ওপর সন্ত্রাসীদের অতর্কিত হামলায় আমরা থিয়েটার পরিবার খুবই ব্যথিত। বেশ কয়েকবার প্রক্টরকে এ বিষয়ে জানানো হলেও কোনো অগ্রগতি নেই।আশাকরি, প্রশাসনের পক্ষ থেকে খুব দ্রুত দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।’
 
উল্লেখ্য, গত ১১ অক্টোবর কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বাসে বহিরাগত সন্ত্রাসীদের হামলায় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী ও থিয়েটারের যুগ্ম সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ ও বাস চালক আলাউদ্দিন মারাত্মকভাবে আহত হন।
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৮
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪