শিক্ষাঙ্গন | The Daily Ittefaq

নোবিপ্রবির নতুন কোষাধ্যক্ষ ফারুক উদ্দিনের যোগদান

নোবিপ্রবির নতুন কোষাধ্যক্ষ ফারুক উদ্দিনের যোগদান
নোয়াখালী প্রতিনিধি২২ অক্টোবর, ২০১৮ ইং ১৭:১২ মিঃ
নোবিপ্রবির নতুন কোষাধ্যক্ষ ফারুক উদ্দিনের যোগদান
ড. মোহাম্মদ ফারুক উদ্দিন। ছবি: ইত্তেফাক
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) নতুন কোষাধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন। সোমবার সকালে তিনি বিশ্ববিদ্যালয়ে যোগদান করেন। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা ইফতেখার হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
 
বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৮ অক্টোবর রাষ্ট্রপতি ও চ্যান্সেলরের অনুমোদনক্রমে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন, ২০০১- এর ধারা ১৩ (১) অনুযায়ী প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিনকে কোষাধ্যক্ষ পদে ৪ বছরের জন্য নিয়োগ প্রদান করা হয়।
 
সোমবার তার যোগদান উপলক্ষে নোবিপ্রবি ভিসির কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামান।
 
এ সময় বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউটসমূহের পরিচালক, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, হল প্রভোস্ট, শিক্ষক সমিতি ও অফিসারস এসোসিয়েশনের নেতারা   নবনিযুক্ত কোষাধ্যক্ষকে শুভেচ্ছা জানান। পরে ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামানসহ নতুন কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন বঙ্গবন্ধুর মুর‌্যালে পুষ্পস্তবক অর্পণ করেন।
 
এ সময় উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মো. আবুল হোসেন, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ ইউছুফ মিঞা, আইআইটি ইন্সটিটিউটের পরিচালক মোহাম্মদ নুরুজ্জামান ভূঁইয়া, রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক, শিক্ষক সমিতির সভাপতি ড. আবদুল্লাহ-আল মামুন, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি ডা. মোখলেস উজ-জামান ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান আলমগীর প্রমুখ।
 
প্রসঙ্গত, প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ছিলেন। তিনি ওই বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির দু’বারের নির্বাচিত সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়াও তিনি হল প্রভোস্টসহ গুরুত্বপূর্ণ প্রশাসনিক দায়িত্ব পালন করেন।
 
ইত্তেফাক/বিএএফ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১ জুন, ২০২০ ইং
ফজর৩:৪৪
যোহর১১:৫৬
আসর৪:৩৬
মাগরিব৬:৪৪
এশা৮:০৭
সূর্যোদয় - ৫:১০সূর্যাস্ত - ০৬:৩৯