শিক্ষাঙ্গন | The Daily Ittefaq

ভর্তি জালিয়াতির অভিযোগে চবির ছাত্র আটক

ভর্তি জালিয়াতির অভিযোগে চবির ছাত্র আটক
চবি সংবাদদাতা০৫ নভেম্বর, ২০১৮ ইং ১৭:৪০ মিঃ
ভর্তি জালিয়াতির অভিযোগে চবির ছাত্র আটক
ফাইল ছবি
ভর্তি জালিয়াত চক্রের সাথে জড়িত থাকার অভিযোগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক ছাত্রকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের সামনে থেকে তাকে আটক করা হয়।
 
আটককৃত আনোয়ার হোসেন ইতিহাস বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ছাত্র।
 
জানা যায়, ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় প্রক্সি দিতে আসা জামশেদুল কবির নামের এক শিক্ষার্থীকে আটক করা হয়। জামশেদুল করিম বাংলা বিভাগের সাবেক ছাত্র ছিলেন। তার তথ্যের ভিত্তিতে আনোয়ারকে আটক করা হয়েছে।
 
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর নিয়াজ মোরশেদ রিপন বলেন, জামশেদুল কবিরের তথ্যের ভিত্তিতে আনোয়ারকে আটক করে হাটহাজারী থানায় সোপর্দ করা হয়েছে। যাচাই বাছাই শেষে আনোয়ার যদি ভর্তি জালিয়াতির সঙ্গে জড়িত থাকে তাহলে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনও তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে।
 
এর আগে রবিবার আইন অনুষদের গ্যালারি-৩ এ প্রথম বর্ষের চূড়ান্ত পরীক্ষা চলাকালে মোহাম্মদ মঈন নামে এক শিক্ষার্থীকে জালিয়াতির অভিযোগে আটক করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। ভর্তির এক বছর পর আইন বিভাগের এই শিক্ষার্থী আটক করা হয়। ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ডি-ইউনিটের ভর্তি পরীক্ষায় মোহাম্মদ মঈনে পরিবর্তে আরেকজন অংশ নেয় বলে জানা যায়।
 
ইত্তেফাক/বিএএফ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ জুলাই, ২০১৯ ইং
ফজর৩:৫৭
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫০
এশা৮:১২
সূর্যোদয় - ৫:২২সূর্যাস্ত - ০৬:৪৫