বিনোদন | The Daily Ittefaq

রণদীপ হুডার এ কি দশা !

রণদীপ হুডার এ কি দশা !
অনলাইন ডেস্ক০৫ ফেব্রুয়ারী, ২০১৬ ইং ১৯:৪০ মিঃ
রণদীপ হুডার এ কি দশা !
জাতের অভিনেতা কাকে বলে তা রণদীপ হুডার অভিনীত ছবি গুলো না দেখলে বুঝা যাবে না । 'রঙ রশিয়া' থেকে শুরু করে 'জিসম-২' কিংবা 'হাইওয়ে' । একেকটি ছবিতে একেকটি চরিত্র ! সেই ধারাবাহিকতায় রণদীপ 'সরবজিত' এ নাম ভূমিকায় অভিনয় করে আরও বিস্ময় সৃষ্টি করলেন। 
 
সরবজিতে অভিনয় করার জন্য করার জন্য রণদীপ ২৮ দিনে ১৮ কিলো ওজন কমিয়ে একেবারে তাক লাগিয়ে দিলেন ! ৩৯ বছর বয়সে নিজের 'সিক্স প্যাক' বিসর্জন দিয়েছেন। বিশেষ নিয়মে ডায়েট করে মাত্র ২৮ দিনে যে চেহারায় সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন তিনি তা চমকে দিয়েছে সকলকেই।জরাজীর্ণ শরীর, এক মুখ দাড়ি গোঁফের জঙ্গল আর মাথা ভরা অবিন্যস্ত চুলের ছবিতে দেখা দিয়েছেন !
 
এই ছবিটি নির্মাণ করা হয়েছে পাঞ্জাবের একজন কৃষক সরবজিত সিংহকে নিয়ে। যাকে পাকিস্তানে ভারতীয় চর এবং জঙ্গি সন্দেহে ১৯৯০ সাল থেকে জেলে বন্দি করে রাখা হয়। ২০১৩ সালে জেলের মধ্যেই আততায়ীর হামলায় মৃত্যু হয় তার। সরবজিতকে নির্দোষ প্রমাণ করে তাকে দেশে ফিরিয়ে আনার ভারতের সব চেষ্টাই এই ঘটনায় হঠাৎ করে থমকে যায়।
 
সরবজিতকে নিয়েই তৈরি করেছেন অমুঙ্গ কুমার এই ছবিটি। রণদীপের উৎসর্গ কিংবা এই পরিশ্রম 'সরবজিত' এর সাফল্যের পথ অনেকটাই প্রসারিত করবে বলে মনে করছেন অনেকেই। রণদীপ ছাড়াও এই ছবিতে রয়েছেন ঐশ্বরিয়া রাই , রিচা চড্ডা, দর্শন কুমার সহ আরও অনেকে।
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
৩ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:০৪
যোহর১১:৪৮
আসর৩:৩৬
মাগরিব৫:১৪
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:২৪সূর্যাস্ত - ০৫:০৯