বিনোদন | The Daily Ittefaq

ট্রেলারে সত্তা’র বাজিমাত: নতুন গল্পের অপেক্ষা

ট্রেলারে সত্তা’র বাজিমাত: নতুন গল্পের অপেক্ষা
অনলাইন ডেস্ক১৯ মার্চ, ২০১৭ ইং ১১:১৯ মিঃ
ট্রেলারে সত্তা’র বাজিমাত: নতুন গল্পের অপেক্ষা
 
আসছে আগামী ৭ এপ্রিল মুক্তি পাচ্ছে শাকিব-পাওলির আলোচিত সিনেমা ‘সত্তা’। হাসিবুর রেজা কল্লোল পরিচালিত সিনেমাটির হাতে আঁকা অফিসিয়াল পোস্টার প্রকাশিত হয়েছে। আর শনিবার ছাপা হয়েছে তিনটি নতুন পোস্টার।
 
গত ১৬ মার্চ মুক্তি পায় সত্তার ট্রেলার। আর তাতেই বাজিমাত, সন্তুষ্টির কথা জানালেন নির্মাতা কল্লোল। 
 
সত্তা ছবির বড় নতুনত্ব কিংবা বৈশিষ্ঠ হলো জেমসের গান। বহুদিন পর জেমসের গান, একই সাথে চলচ্চিত্র-প্রেমীদের আকাঙ্ক্ষা দুটোই পাওয়া যাবে ছবিতে। আছে মমতাজের ‘না জানি কোন অপরাধে’ শিরোনামের একটি গান। 
ইত্তেফাক অনলাইনকে নির্মাতা কল্লোল বলেন, সত্তার শুভ-মুক্তি ৭ই এপ্রিল ২০১৭। ৪৮ ঘণ্টা না পেরোতেই ইউটিউবে সত্তার অফিসিয়াল ট্রেলারের ভিউজ ১লক্ষ পেরিয়েছে৷ আমরা মুগ্ধ-অভিভূত এবং কৃতজ্ঞ সব দর্শক-শুভাকাঙ্ক্ষীদের কাছে।
 
উল্লেখ্য, ৩১ জানুয়ারি বিনা কর্তনে সেন্সরবোর্ড থেকে ছাড়পত্র পায় সত্তা। সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে নির্মিত ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন কিংখান খ্যাত শাকিব ও ভারতের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। প্রযোজনা করেছেন সোহানী হোসেন।
 
আরো অভিনয় করছেন শিমুল খান, জয়ন্ত চট্টোপাধ্যায়, নাসরিন, রিনা খান, ডন ও কাবিলা। সত্তা’র চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফেরদৌস হাসান। চিত্রগ্রহণ করছেন টিডব্লিউ সৈনিক। বাপ্পা মজুমদারের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন। 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৪ মে, ২০২১ ইং
ফজর৩:৫৩
যোহর১১:৫৫
আসর৪:৩৩
মাগরিব৬:৩৬
এশা৭:৫৫
সূর্যোদয় - ৫:১৬সূর্যাস্ত - ০৬:৩১