বিনোদন | The Daily Ittefaq

রাজকুমারের সঙ্গে ঐশ্বরিয়ার রোমান্স!

রাজকুমারের সঙ্গে ঐশ্বরিয়ার রোমান্স!
অনলাইন ডেস্ক১৫ জুলাই, ২০১৮ ইং ১৮:১৮ মিঃ
রাজকুমারের সঙ্গে ঐশ্বরিয়ার রোমান্স!
ঐশ্বরিয়া-অভিষেক। প্রেম থেকে বিয়ে, অতঃপর দীর্ঘ ১১ বছরের সম্পর্ক। বলিউডের এই জনপ্রিয় জুটির প্রেম আজও একই রকম। তবে হঠাৎ শোনা যাচ্ছে ঐশ্বরিয়া নাকি অন্য এক অভিনেতার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। রাজকুমারের সঙ্গে ঐশ্বরিয়ার রোমান্সের গুঞ্জন বলি ইন্ডাস্ট্রিতে।
 
সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ফ্যানি খান’ ছবির নতুন গান ‘হালকা হালকা’। সেখানে ঐশ্বরিয়া এবং অভিনেতা রাজ কুমার রাওয়ের রসায়ন ফুটে উঠেছে। গানে দেখা যাচ্ছে ঐশ্বরিয়া ধীরে ধীরে রাজকুমারের প্রেমে পড়ছেন। তাদের কেমিষ্ট্রি নিয়েই তৈরি এই গান।
 
এই প্রথম রাজকুমারের সঙ্গে কাজ করছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। প্রথমবার স্ক্রিন স্পেস শেয়ার করলেও ছবিতে তাদের রসায়নে তেমন কোন আড়ষ্টতা নেই। ‘ফ্যানি খান’ ছবিতে ঐশ্বরিয়া-রাজকুমারের কেমিস্ট্রি ছাডা়ও রয়েছে নানা চমক। এদিকে বহুদিন ধরে ভক্তরা এই অপেক্ষায় ছিলেন কবে ঐশ্বরিয়া পপস্টার লুক দেখতে পাবেন। ‘ফ্যানি খান’ ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চন, পপস্টার বেবি সিংয়ের ভূমিকায় অভিনয় করেছেন। এর আগে কখনও এই ধরণের চরিত্রে অভিনয় করেননি ঐশ্বরিয়া। স্বাভাবিকভাবেই তার এই পপস্টার অবতার নিয়ে সিনেপ্রেমীদের উৎসাহ তো ছিলই।
 
বেলজিয়ামের ছবি ‘এভরিবডিস ফেমাস’ রিমেক হল ‘ফ্যানি খান’। এই মিউজিকাল কমেডিতে অনিল কাপুর একটি উঠতি তরুণী গায়িকার বাবার চরিত্রে অভিনয় করছেন৷ ছবিতে তিনিও একজন সঙ্গীতকার তবে তিনিও একজন স্ট্রাগলার। সঙ্গীতের জগতে তাঁর মেয়েরও নাম হবে, এই আশা নিয়েই ফন্দি আঁটে সেই ব্যক্তি।
 
দীর্ঘ ১৮ বছর পর আবারও এক ছবিতে কাজ করতে চলেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অনিল কাপুর। ‘হম আপকে দিল মে রেহতে হ্যাঁয়’ পর স্ক্রিন স্পেস শেয়ার করছেন এই অভিনেতা-অভিনেত্রী৷ তবে এবারে কেউ কারও বিপরীতে নয়৷ সম্পূর্ণ অন্য ধাঁচের ছবিতে একে অপরের সঙ্গে অভিনয় করছেন, ‘ফ্যানি খান’ ছবিতে৷ ছবির পরিচালক অতুল মঞ্জরেকর। ৩ অগাস্ট মুক্তি পাবে ছবিটি।
 
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৬ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৪১
যোহর১১:৪৫
আসর৩:৫৪
মাগরিব৫:৩৫
এশা৬:৪৭
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:৩০