বিনোদন | The Daily Ittefaq

‘অনুষ্ঠানের শেষ মিনিট পর্যন্ত শাকিবের অপেক্ষায় ছিলাম’

‘অনুষ্ঠানের শেষ মিনিট পর্যন্ত শাকিবের অপেক্ষায় ছিলাম’
বিনোদন রিপোর্ট২৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১০:২৮ মিঃ
‘অনুষ্ঠানের শেষ মিনিট পর্যন্ত শাকিবের অপেক্ষায় ছিলাম’
 
শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের প্রথম জন্মদিনের কার্ডে বাবা শাকিব খানের নাম ছিল না। তা নিয়ে শাকিবের বেজায় ক্ষোভ ছিল। কিন্তু ছেলের দ্বিতীয় জন্মদিনের দাওয়াত কার্ডে বাবা মা দু’জনেরই নাম রয়েছে। তাই সকলেই ভেবে বসেছিলেন শাকিব খান বোধহয় ছেলের জন্মদিনে যাবেন। তা নিয়ে বেশ জল্পনা-কল্পনাও চলছিল। কারণ রেগুলার শিডিউলে ২৭ সেপ্টেম্বর নিজের নতুন ছবি ‘নাকাব’-এর ক্যাম্পেইনের কাজ ছিল শাকিব খানের। অতঃপর শাকিব খান জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজ থেকে লাইভে আসেন। যেখানে জাজের কর্ণধার আব্দুল আজিজ একসাথে লাইভে বসে শুরুতেই নাকাব-এর শুভমুক্তির সুখবর এবং সন্তান জয়ের বার্থডে নিয়ে উইশ করেন।
 
শাকিব খান ইত্তেফাককে বলেন, ‘ছেলের জন্মদিনে কেন অনুষ্ঠানে গেলাম না সেটি তো বড় কথা নয়। আমার ছেলের জন্মদিন একদিন অনেকে সেলিব্রেট করবে।’ যদিও শাকিব খান অপু বিশ্বাসের ভেতরে দম্পতি সম্পর্কের সকল সুতো ছিঁড়ে গেছে। জয়ের বাবা-মা পরিচয়েই তারা আজীবন একটি সম্পর্কের ভেতরে থাকবেন। তাই অনেকেই প্রত্যাশা করেছিলেন শাকিব খান কিছুক্ষণের জন্য হলেও হয়তো ছেলের আনুষ্ঠানিকতায় থাকবেন।
 
অপু বিশ্বাসের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘কার্ডে তার অনুমতি নিয়েই নাম দেওয়া হয়েছে। আর বাবা-মা ছেলের বার্থ ডে-তে দোয়া দেবে এটাই তো স্বাভাবিক। আমি আমার শাকিবের আত্মীয়স্বজন সকলকেই বলেছিলাম যে, আমার জন্য নয় অন্তত ছেলের সাথে একটি ছবি তোলার জন্য হলেও আসুক। আমি অনুষ্ঠানের শেষ মিনিট পর্যন্ত শাকিব খানের অপেক্ষায় ছিলাম। ছেলেও বাবাকে খুঁজছিল। কিন্তু কী আর করার।’
 
তবে ২৭ সেপ্টেম্বর রাতে শাকিবের বাড়িতেই ঘরোয়াভাবে বাবার সাথে বার্থডে সেলিব্রেট করেছে আব্রাম খান। তবে অনেকেই প্রত্যাশা করেছিলেন যে, শাকিব তার নিজের ফেসবুক অফিসিয়াল পেজে একটি ভিডিও বার্তা দেবেন ছেলেকে নিয়ে। কিন্তু তা আসেনি। নিয়মিত অনেক কাজ আর ছবির খবরের জন্য দর্শকদের কাছে দোয়া চাওয়ার পোস্ট হরহামেশাই দেখা যায়। কিন্তু জন্মদিনের খবর পাওয়া গেল না। তবে সন্তানের জন্মদিন নিয়ে শাকিব খান ও অপু বিশ্বাস ইস্যুটিও নতুন করে আলোচনার জন্ম দিয়েছেন। এদিকে ছেলের বার্থ ডে অনুষ্ঠানে অপু বিশ্বাসের কাছের মানুষেরা ছিলেন।
উল্লেখ্য, একাধিক ছবির শিডিউল নিয়ে বরাবরের ব্যস্ততায় এখন শাকিব খান। অন্যদিকে অপু বিশ্বাস বিভিন্ন ইভেন্টের কাজের পাশাপাশি দেবাশীষ বিশ্বাসের শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু-তে কাজ শেষ করেছেন। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন বাপ্পী। এছাড়াও কলকাতার একটি ছবিতে কাজ করছেন অপু বিশ্বাস।
 
ইত্তেফাক/মোস্তাফিজ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২ জুন, ২০২০ ইং
ফজর৩:৪৪
যোহর১১:৫৭
আসর৪:৩৬
মাগরিব৬:৪৫
এশা৮:০৮
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪০