বিনোদন | The Daily Ittefaq

দীপিকার বিয়ের খাবার মেনু ভবিষ্যতে রান্না করবেন না শেফ

দীপিকার বিয়ের খাবার মেনু ভবিষ্যতে রান্না করবেন না শেফ
অনলাইন ডেস্ক০১ নভেম্বর, ২০১৮ ইং ১৫:৩৪ মিঃ
দীপিকার বিয়ের খাবার মেনু ভবিষ্যতে রান্না করবেন না শেফ
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। ছবি: সংগৃহীত
নিজেদের বিয়ের প্রত্যেকটি বিষয় একেবারে ব্যতিক্রম করতে চান দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। এজন্য বিয়ের শেফের সঙ্গে এক অভিনব চুক্তি করেছেন তারা। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক তোলপাড় শুরু হয়েছে।
 
রণবীর ও দীপিকা বিয়ের প্রতিটি জিনিস স্পেশাল করার জন্য বিখ্যাত এক জন শেফের সঙ্গে যোগাযোগ করেছেন৷ তাকে দিয়ে একটি চুক্তিপত্রেও স্বাক্ষর করিয়েছেন৷
 
চুক্তিপত্রে লেখা রয়েছে- রণবীর-দীপিকার বিয়েতে প্রত্যেকটি খাবার মেনু হবে এক্কেবারে ব্যতিক্রম৷ অতিথিদের জন্য যেসব খাবার রান্না হবে তার মধ্যে একটি মেনুও ভবিষ্যতে আর কখনো কোনো বিয়েতে রান্না করা হবে না।
 
এছাড়া তাদের বিয়েতে মোবাইল ফোন ব্যবহার নিষেধ করেছেন তারা৷ বিয়ের অনুষ্ঠানে কোন অতিথি মোবাইল ফোন সঙ্গে রাখতে পারবেন না৷ সোনম কপূর ও আনন্দ আহুজার বিয়ে দেখেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তারা।
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। ছবি: সংগৃহীত
নিজেদের ব্যক্তিগত মুহূর্তগুলো ব্যক্তিগতই রাখতে চান তারা। সেই কারণে বিয়ের অনুষ্ঠানে অতিথিদের মোবাইল ব্যবহার না করার অনুরোধ জানিয়েছেন এই ‘হট কাপল’। তবে বিয়ে অনুষ্ঠানে শেষে অতিথিরা ফোন ব্যবহার করতে পারবেন।
 
আর শুধু ব্যক্তিগত মুহূর্তই নয়, বিয়ের সবকিছুই একেবারে এক্সক্লুসিভ হতে হবে। তাই মেনুর ক্ষেত্রে এক্কেবারে কড়া নিয়ম মেনে চলারই পক্ষপাতী তারা। অতএব চুক্তিও করে ফেলেছেন শেফের সঙ্গে।
 
ইত্তেফাক/বিএএফ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৪ অক্টোবর, ২০১৯ ইং
ফজর৪:৩৯
যোহর১১:৪৫
আসর৩:৫৫
মাগরিব৫:৩৭
এশা৬:৪৮
সূর্যোদয় - ৫:৫৫সূর্যাস্ত - ০৫:৩২