বিনোদন | The Daily Ittefaq

৪ শিল্পীকে প্রধানমন্ত্রীর অনুদান ৯০ লাখ টাকা

৪ শিল্পীকে প্রধানমন্ত্রীর অনুদান ৯০ লাখ টাকা
অনলাইন ডেস্ক০৮ নভেম্বর, ২০১৮ ইং ১৬:১৮ মিঃ
৪ শিল্পীকে প্রধানমন্ত্রীর অনুদান ৯০ লাখ টাকা
চার শিল্পীর হাতে অনুদান হস্তান্তরের সময়; প্রধানমন্ত্রী অনুদান তুলে দিচ্ছেন বিশিষ্ট অভিনেতা প্রবীর মিত্রের হাতে। ছবিঃ বাসস।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা চার অভিনেতা ও শিল্পীকে ৯০ লাখ টাকা অনুদান দিয়েছেন। চিকিৎসা ও অসহায়ত্ব দূর করতে দেশের চার প্রথিতযশা শিল্পীদের পাশে দাঁড়ালেন প্রধানমন্ত্রী। 
 
এ চার অভিনেতা হলেন বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা প্রবীর মিত্র, অভিনেত্রী ও নৃত্যশিল্পী নূতন, এবং ‘বাংলা চলচ্চিত্রের মা’ খ্যাত অভিনেত্রী রেহানা জলি।
প্রবীর মিত্র ও রেহানা জলি পেয়েছেন ২৫ লাখ করে এবং অভিনেত্রী নূতন ও শিল্পী কুদ্দুস বয়াতি পেয়েছেন ২০ লাখ করে। আজ সকাল ১০ টার দিকে গণভবনে ডেকে ৯০ লাখ টাকা অনুদান প্রদান করেন প্রধানমন্ত্রী। এ চার শিল্পী উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর হাত থেকে অনুদান গ্রহণ করেন। 
টাকার অভাবে ফুসফুসে ক্যানসারের চিকিৎসা করাতে পারছেন না ‘বাংলা চলচ্চিত্রের মা’ খ্যাত অভিনেত্রী রেহানা জলি। সম্প্রতি এমন একটি খবর শিরোনাম হয় সংবাদ মাধ্যমে। চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর কাছে সহায়তাও প্রার্থনা করেন জলি। এরপর তার চিকিৎসা করতে প্রধানমন্ত্রী তাকে ডেকে ২৫ লাখ টাকা অনুদান দিলেন।
শিল্পী ঐক্য জোটের সভাপতি ও অভিনেতা ডি এ তায়েবের পরামর্শে সংগঠনটির সাধারণ সম্পাদক ও নাট্য নির্মাতা জিএম সৈকতের তত্ত্বাবধানে প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেন কুদ্দুস বয়াতি বাদে বাকি তিনশিল্পী। অনুদান গ্রহণের সময় শিল্পী ঐক্য জোটের পক্ষ থেকে উপস্থিত ছিলেন নির্মাতা জিএম সৈকত।
 
প্রধানমন্ত্রী অসহায় এসব শিল্পীদের অনুদান দেয়ায় শিল্পী ঐক্যজোটের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান সংগঠনটির সভাপতি ডি এ তায়েব ও সাধারণ সম্পাদক জিএম সৈকত।
 
প্রধানমন্ত্রীর অনুদান পাওয়ার পর শিগগির আবার নতুন করে চিকিৎসা শুরু করবেন জানিয়ে অভিনেত্রী রেহানা জলি বলেন, আমার জীবনে সবচেয়ে বড় উপকারটা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করলেন। কারণ অর্থাভাবে আমার চিকিৎসাইতো বন্ধ হয়ে গিয়েছিলো। এখন আবার প্রধানমন্ত্রীর কল্যাণে চিকিৎসা শুরু করতে পারবো। সুস্থ হয়ে কাজে ফিরতে পারবো।
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ জুলাই, ২০১৯ ইং
ফজর৩:৫৭
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫০
এশা৮:১২
সূর্যোদয় - ৫:২২সূর্যাস্ত - ০৬:৪৫