বিনোদন | The Daily Ittefaq

স্টেজে ফিরছেন অর্ণব

স্টেজে ফিরছেন অর্ণব
বিনোদন রিপোর্ট১০ নভেম্বর, ২০১৮ ইং ১৩:৪৮ মিঃ
স্টেজে ফিরছেন অর্ণব
শায়ান চৌধুরী অর্ণব(ফাইল ছবি)।
অনেকদিন দেখা নেই সঙ্গীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণবের। নতুন কোনো গানের সংবাদও নেই। শহরের মধ্যে যেন দেয়ালের ওপারে তিনি। মাঝে একটি টিভি টকশোতে দেখা যায় তাকে। সেখানে নিজের এই ডুবে থাকা ও বিভিন্ন প্রসঙ্গ নিয়ে কথা বলেন। এরপর আবারো উধাও।
 
তবে অর্ণব ভক্তদের জন্য এবার সুখবর হচ্ছে স্টেজে গান শোনাতে উঠবেন তিনি। নিজের নিয়মিত গানের পাশাপাশি ফোক গান দিয়েও বেশ জনপ্রিয়তা পেয়েছেন অর্ণব। সেগুলো এখন পর্যন্ত শ্রোতাদের কানে পরিচিত সুর। সেই গানগুলো এবার তিনি গাইবেন ফোক ফেস্টের মঞ্চে।
 
আগামী ১৫ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ফোক ফেস্টের চতুর্থ আসর। এই আসরের শেষদিন ১৭ নভেম্বর মঞ্চে থাকবেন অর্ণব। নিজের গাওয়া জনপ্রিয় ফোক গানের পাশাপাশি অন্যান্য ফোক গানগুলো শোনাবেন তিনি।
 
বাংলাদেশসহ বিশ্বের ৭টি দেশ থেকে শিল্পীরা অংশ নেবেন এই আসরে। গান করবেন মোট ১৭৪ জন সঙ্গীতশিল্পী। এদের মধ্যে অর্ণব ছাড়াও বাংলাদেশ থেকে আরো অংশ নেবে সঙ্গীতশিল্পী মমতাজ বেগম, বাউল আব্দুল হাই দেওয়ান, বাউল কবির শাহ, নকশি কাঁথা ও স্বরব্যাঞ্জো।
 
ভারত থেকে আসবে ওয়াদালি ব্রাদার্স, রাঘুদিক্সিত, সাত্যকি ব্যানার্জি, পাকিস্তান থেকে শাফকাত আমানাত আলী, বাহরাইন থেকে মাজাজ, যুক্তরাষ্ট্র থেকে গ্র্যামি বিজয়ী লস টেক্সমেনিয়াক্স, পোল্যান্ড থেকে দিকান্দা ও স্পেনের লাস মিগাস সঙ্গীত পরিবেশন করবে।
 
ইত্তেফাক/মোস্তাফিজ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৪ এপ্রিল, ২০২১ ইং
ফজর৪:২০
যোহর১১:৫৯
আসর৪:৩১
মাগরিব৬:২৩
এশা৭:৩৮
সূর্যোদয় - ৫:৩৭সূর্যাস্ত - ০৬:১৮