বিনোদন | The Daily Ittefaq

‘দরজা খুলতেই আমার উপর ঝাঁপিয়ে পড়েন’

‘দরজা খুলতেই আমার উপর ঝাঁপিয়ে পড়েন’
অনলাইন ডেস্ক১১ নভেম্বর, ২০১৮ ইং ১৭:১২ মিঃ
‘দরজা খুলতেই আমার উপর ঝাঁপিয়ে পড়েন’
নায়িকা নীহারিকা সিংহ ও নওয়াজউদ্দিন সিদ্দিকি। ছবি: সংগৃহীত
ভারত সুন্দরী ও ‘মিস লাভলি’ ছবির নায়িকা নীহারিকা সিংহ এবার যৌন হয়রানির অভিযোগ এনেছেন। আর এই অভিযোগ করা হয় নওয়াজউদ্দিন সিদ্দিকি, সাজিদ খান এবং একটি মিউজিক সংস্থার কর্তা ভূষণ কুমারের বিরুদ্ধে।
 
২০০৯ সালে নওয়াজউদ্দিনের সঙ্গে ‘মিস লাভলি’ ছবিটি করেন নীহারিকা। নওয়াজউদ্দিনকে প্রথম থেকেই তার ভাল লেগেছিল বলে জানান তিনি। পরে একসময়  নওয়াজউদ্দিনের সঙ্গে ঘনিষ্ঠতাও হয়।
 
নীহারিকা বলেন, একদিন বাড়িতে নওয়াজউদ্দিনকে ডাকেন। দরজা খুলতেই আমার উপর ঝাঁপিয়ে পড়েন তিনি। আমাদের দুজনের মাঝে ধস্তাধস্তি হয়। নায়িকা টুইটারে লিখেন, নওয়াজ জানিয়েছিলেন, একজন অভিনেত্রী বা ভারত-সুন্দরীকে স্ত্রী হিসেবে পেতে চান তিনি। 
 
ভূষণ কুমারের বিরুদ্ধে ‘মিস লাভলি’ ছবির নায়িকা বলেন, ভারতে সুন্দরী প্রতিযোগিতায় জয়ী হওয়ার পর রাজ কানওয়ার তাকে একটি ছবিতে সুযোগ দিতে চেয়েছিলেন। কিন্তু ভূষণ কুমার কানওয়ারকে জানান, ওই ছবি থেকে নীহারিকাকে ছেড়ে দেওয়া হোক। কারণ তিনি একটি ছবিতে তাকে নিতে চান। একসময় নীহারিকাকে নিজের অফিসে ডেকেও পাঠান তিনি। একটি খামে দুটি ৫০০ টাকার নোট দেওয়া হয়।  
 
অভিনেত্রীর অভিযোগ, ওই রাতে টেক্সট মেসেজ পাঠান ভূষণ। তাতে লেখা ছিল, তোমাকে আরও গভীরভাবে জানতে চাই। আমরা কি দেখা করতে পারি? নীহারিকা জবাব দেন, অবশ্যই। আপনি আপনার স্ত্রীকে নিয়ে আসুন, আর আমি বয়ফ্রেন্ডকে নিয়ে আসব। তারপর আর কোনও দিন মেসেজ পাঠাননি ভূষণ।
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৬ জুন, ২০১৯ ইং
ফজর৩:৪৩
যোহর১১:৫৯
আসর৪:৩৯
মাগরিব৬:৫০
এশা৮:১৫
সূর্যোদয় - ৫:১০সূর্যাস্ত - ০৬:৪৫