জাতীয় | The Daily Ittefaq

পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে নবনিযুক্ত আফগান রাষ্ট্রদূতের সাক্ষাৎ

পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে নবনিযুক্ত আফগান রাষ্ট্রদূতের সাক্ষাৎ
অনলাইন ডেস্ক৩১ অক্টোবর, ২০১৮ ইং ১৬:৫৪ মিঃ
পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে নবনিযুক্ত আফগান রাষ্ট্রদূতের সাক্ষাৎ
বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী ও আফগান রাষ্ট্রদূত আব্দুল কাইয়ুম মালিকজাদ। ছবি : সংগৃহীত
পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর সঙ্গে বাংলাদেশে নবনিযুক্ত আফগান রাষ্ট্রদূত আব্দুল কাইয়ুম মালিকজাদ আজ বুধবার পররাষ্ট্র মন্ত্রণালয়ে তার কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। পররাষ্ট্রমন্ত্রী আফগানিস্তানের রাষ্ট্রদূতকে বাংলাদেশে স্বাগত জানান।
 
রাষ্ট্রদূত বাংলাদেশের সঙ্গে আফগানিস্তানের ঐতিহ্যবাহী সম্পর্ককে আরও দৃঢ় করার ব্যাপারে তার সরকারের অব্যাহত প্রচেষ্টার কথা ব্যক্ত করেন।
 
সাক্ষাৎকালে এক আলোচনায় রাষ্ট্রদূত বাংলাদেশ থেকে ওষুধ, তৈরি পোশাক আমদানি এবং আফগানিস্তানে বাংলাদেশি বিনিয়োগের ব্যাপারে তার সরকারের আগ্রহ প্রকাশ করেন। নবনিযুক্ত আফগান রাষ্ট্রদূত প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় বাংলাদেশের অব্যাহত উন্নয়নের উচ্ছ্বসিত প্রশংসা করেন এবং নির্বাচনে প্রধানমন্ত্রী ও তাঁর দলের প্রতি শুভকামনা ব্যক্ত করেন। 
 
বৈঠকে আফগানিস্তানের সাম্প্রতিক নির্বাচনের বিষয়েও আলোচনা হয়। পররাষ্ট্রমন্ত্রী আফগানিস্তানের উন্নয়নের বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন এবং এ ব্যাপারে বাংলাদেশের সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান। তিনি আফগান রাষ্ট্রদূতের বাংলাদেশে অবস্থানকালীন সময়ের সাফল্য কামনা এবং পূর্ণ সহযোগিতার আশ্বাস প্রদান করেন। বাসস
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ মে, ২০২১ ইং
ফজর৩:৫০
যোহর১১:৫৫
আসর৪:৩৪
মাগরিব৬:৩৮
এশা৭:৫৮
সূর্যোদয় - ৫:১৪সূর্যাস্ত - ০৬:৩৩