রাজনীতি | The Daily Ittefaq

বিএনপি অফিসে হট্টগোলের ঘটনায় ক্ষুব্ধ হাইকমান্ড

বিএনপি অফিসে হট্টগোলের ঘটনায় ক্ষুব্ধ হাইকমান্ড
ইত্তেফাক রিপোর্ট০৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৪:৫৩ মিঃ
বিএনপি অফিসে হট্টগোলের ঘটনায় ক্ষুব্ধ হাইকমান্ড
বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর কক্ষে হৈ হট্টগোল সৃষ্টি এবং আল্টিমেটামের ঘটনায় দলের হাইকমান্ড ক্ষুব্দ হয়েছেন। যারা এই ঘটনায় জড়িত তাদের নাম সংগ্রহ করা হয়েছে। তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হতে পারে দলে দলীয় সূত্র জানিয়েছে। 
 
নয়াপল্টনে বিএনপির জনসভায় ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতির বক্তব্যের সময় কতিপয় ছাত্রদল নেতার মঞ্চে বিশৃঙ্খলা সৃষ্টি, পরদিন দলীয় কার্যালয়ে রুহুল কবির রিজভীদের রুমে গিয়ে নতুন কমিটির দাবিতে হট্টগোল এবং আল্টিমেটাম দেয়ার পেছনে ক্ষমতাসীনদের মদদ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির কিছু নেতাকে বিশেষ নজরদারিতে রাখা হয়েছে। 
 
নজরদারিতে যে সব নাম এসেছে, তাদের অন্যতম হচ্ছেন- ছাত্রদলের সহসভাপতি নাজমুল হাসান, আব্দুল ওহাব, প্রথম যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান আসাদ, নুরুল হুদা বাবু, আবুল হাসান, শামছুল আলম রানা, সহসাধারণ সম্পাদক আব্দুল আজিম, আজিজুল হক পাটুয়ারী, ক্রীড়া সম্পাদক সৈয়দ মাহমুদ, সহ-অর্থবিষয়ক সম্পাদক মো. শামীম ইকবাল খান, সদস্য মোমিনুর রহমান মালিতা প্রমুখ। 
 
জানা গেছে, ছাত্রদলের কমিটি দুই বছর পূর্বে মেয়াদ উত্তীর্ন হয়ে গেছে। নতুন কমিটির দাবিতে বিভিন্ন সময় দলের কিছু নেতা বিএনপির মহাসচিবের সঙ্গে সাক্ষাত করে দ্রুত কমিটি করার আবেদন জানাচ্ছে। এর আগে গত বছর ছাত্রদলের বর্তমান সভাপতি, সাধারণ সম্পাদককে অবাঞ্ছিত ঘোষণা করেন শতাধিক নেতা। ফলে ছাত্রদলের নতুন কমিটি নিয়ে উত্তেজনা দেখা দিয়েছে। ২০১৪ সালের ১৬ অক্টোবর রাজীব আহসানকে সভাপতি ও আকরামুল হাসানকে সাধারণ সম্পাদক করে বর্তমান কমিটি গঠন করা হয়। সর্বশেষ রবিবার দলের অফিসে রিজভীর কক্ষে গিয়ে নতুন কমিটির দাবিতে হট্টগোল করে। 
 
বিএনপির একজন নেতা জানান, ছাত্রদলের বিশৃঙ্খলা সৃষ্টিকারী নেতারা যদি অনুতপ্ত হয়ে দুঃখ প্রকাশ না করে তবে তাদের বিরুদ্ধে কঠিন সাংগঠনিক ব্যবস্থা নেয়া হতে পারে।
 
ইত্তেফাক/ইউবি

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
৯ নভেম্বর, ২০১৯ ইং
ফজর৫:০৮
যোহর১১:৫১
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:২৯সূর্যাস্ত - ০৫:১০