রাজনীতি | The Daily Ittefaq

আবদুর রবের বাসায় নেতাদের বৈঠক, বাইরে আওয়ামী লীগের মিছিল

আবদুর রবের বাসায় নেতাদের বৈঠক, বাইরে আওয়ামী লীগের মিছিল
ইত্তেফাক রিপোর্ট১৩ অক্টোবর, ২০১৮ ইং ০০:৩০ মিঃ
আবদুর রবের বাসায় নেতাদের বৈঠক, বাইরে আওয়ামী লীগের মিছিল
ফাইল ছবি
জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের বাসায় বিএনপি, জাতীয় ঐক্য প্রক্রিয়া ও যুক্তফ্রন্টের বৈঠক চলাকালে বাইরে মিছিল করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। গতকাল বেলা সাড়ে তিনটা থেকে ওই বাসায় বিএনপি, জাতীয় ঐক্য প্রক্রিয়া ও যুক্তফ্রন্টের নেতারা বৈঠকে বসেন। বৈঠক চলাকালে সন্ধ্যা পৌনে ৬ টার দিকে সরকারি দলের ৩০-৪০ জন নেতাকর্মী রবের বাড়ির সামনে দফায় দফায় মিছিল করেন।
 
মিছিলটি উত্তরা রাজলক্ষ্মীর দিক থেকে এসে ৪ নম্বর সড়কের প্রায় শেষ মাথা পর্যন্ত গিয়ে ফিরে আসে। তিনবার আ স ম আবদুর রবের বাসার সামনে দিয়ে মিছিলটি প্রদক্ষিণ করে। শেষবার বাসার সামনে দাঁড়িয়ে স্লোগান দিতে থাকেন নেতাকর্মীরা। মিছিলের শব্দ শুনে আবদুর রবের বাসায় নিরাপত্তাকর্মী বাসার ফটকে দ্রুত তালা লাগিয়ে দেন। রবের বাসার দুই তলায় চলা বৈঠক থেকে বের হয়ে একাধিক নেতা মিছিলটি পর্যবেক্ষণ করেন।
 
জানা যায়, উত্তরার স্থানীয় আওয়ামী লীগের দুটি অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এই মিছিলে অংশ নেন। পরে তারা মিছিল নিয়ে রাজলক্ষ্মীর দিকে চলে যায়। মিছিল থেকে তারা 'একাত্তরের দালালেরা, হুঁশিয়ার সাবধান', 'বাড়াবাড়ি করিস না, পিঠের চামড়া থাকবে না', অ্যাকশন, অ্যাকশন-ডাইরেক্ট অ্যাকশন’, জয় বাংলা-জয় বঙ্গবন্ধু’সহ বিভিন্ন স্লোগান দেন।
 
ইত্তেফাক/আরকেজি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
৯ জুলাই, ২০২০ ইং
ফজর৩:৫১
যোহর১২:০৪
আসর৪:৪৩
মাগরিব৬:৫২
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১৭সূর্যাস্ত - ০৬:৪৭