রাজনীতি | The Daily Ittefaq

‘নির্বাচন বানচালে ইতিহাসের ৪ বিশ্বাসঘাতকের প্রেতাত্মা ষড়যন্ত্রে লিপ্ত’

‘নির্বাচন বানচালে ইতিহাসের ৪ বিশ্বাসঘাতকের প্রেতাত্মা ষড়যন্ত্রে লিপ্ত’
ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা২৭ অক্টোবর, ২০১৮ ইং ১৩:৪৬ মিঃ
‘নির্বাচন বানচালে ইতিহাসের ৪ বিশ্বাসঘাতকের প্রেতাত্মা ষড়যন্ত্রে লিপ্ত’
ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ। ছবি : ইত্তেফাক
ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, আসন্ন জাতীয় নির্বাচন বানচাল করতে ইতিহাসের চার বিশ্বাসঘাতক মীরজাফর, গোলাম আযম, মোশতাক ও জিয়ার প্রেতাত্মরা আবারো ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। 
 
এই ষড়যন্ত্রের বিরুদ্ধে ছাত্রলীগকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে মন্ত্রী শরীফ বলেন, বায়ান্নোর ভাষা আন্দোলন ও একাত্তরের মুক্তিযুদ্ধে ছাত্ররা যেমন ভুমিকা পালন করেছিল, তেমনি আগামী নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় নিয়ে আসতে ছাত্রলীগকে সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে ভূমিকা রাখতে হবে। 
 
শনিবার সকালে আওয়ামী লীগ কার্যালয়ে ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
 
মন্ত্রী আরো বলেন, যখন কোন সরকার ধারাবাহিকভাবে ক্ষমতায় থাকে, তখন দেশে উন্নয়ন হয়। বর্তমান সরকারের আমলে ঈশ্বরদীসহ সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে।
 
ছাত্রলীগ সভাপতি রাকিবুল হাসান রনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুমন দাস এর সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় পাবনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম শাওন, কলেজ শাখার সভাপতি খোন্দকার আরমান হোসেন ও সাধারণ সম্পাদক ছাব্বির আহম্মেদ বক্তব্য রাখেন।
 
ইত্তেফাক/ইউবি
 
 

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১২ নভেম্বর, ২০১৯ ইং
ফজর৫:০৯
যোহর১১:৫২
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩৪
সূর্যোদয় - ৬:৩০সূর্যাস্ত - ০৫:১১