রাজনীতি | The Daily Ittefaq

খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাত করেছেন : হানিফ

খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাত করেছেন : হানিফ
অনলাইন ডেস্ক২৯ অক্টোবর, ২০১৮ ইং ১৪:২৯ মিঃ
খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাত করেছেন : হানিফ
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। ফাইল ছবি
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আদালতের রায়ে প্রমাণিত হয়েছে খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাত করেছেন। 
 
তিনি বলেন, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে আনিত অভিযোগ তথ্য প্রমাণের ভিত্তিতে আদালতে প্রমাণিত হওয়ায় তাকে সাজা দেয়া হয়েছে। বিএনপির এতো বড়-বড় আইনজীবীরা বেগম খালেদা জিয়াকে নির্দোষ প্রমাণ করতে পারেননি, কারণ তিনি এতিমের টাকা আত্মসাত করেছেন। 
 
সোমবার কুষ্টিয়া শহরের কল-কাকলী মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 
 
মাহবুব উল আলম হানিফ বলেন, আইনজীবীরা খালেদা জিয়াকে নির্দোষ প্রমাণ করতে আইনি লড়াই করবে। তারা আইনি লড়াই না করে সরকারের ওপর চাপ সৃষ্টি করে বেগম জিয়াকে মুক্তি করতে চায়। বিএনপির এমন কর্মকাণ্ডে প্রমাণ করে তারা আইনের শাসনের প্রতি শ্রদ্ধাশীল নন। বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। তারা মিথ্যা তথ্য দিয়ে নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ এবং জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। 
 
জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা শিক্ষা অফিসার জায়েদুর রহমান, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজল আলী খান, সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, কল-কাকলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জেব-উন নিসা সবুজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা এ সময় উপস্থিত ছিলেন। বাসস
 
ইত্তেফাক/ইউবি
 

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৯ নভেম্বর, ২০২০ ইং
ফজর৫:০২
যোহর১১:৪৭
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:২২সূর্যাস্ত - ০৫:০৯