রাজনীতি | The Daily Ittefaq

ইসির সঙ্গে ঐক্যফ্রন্টের বৈঠক স্থগিত

ইসির সঙ্গে ঐক্যফ্রন্টের বৈঠক স্থগিত
ইত্তেফাক রিপোর্ট২৯ অক্টোবর, ২০১৮ ইং ২০:১৩ মিঃ
ইসির সঙ্গে ঐক্যফ্রন্টের বৈঠক স্থগিত
ফাইল ছবি
প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সঙ্গে আগামীকাল মঙ্গলবার দুপুর ৩টায় অনুষ্ঠিতব্য বৈঠকটি স্থগিত করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। বিএনপির প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবীর খান ইত্তেফাককে বলেন, আপাতত নির্বাচন কমিশনের সঙ্গে ঐক্যফ্রন্টের বৈঠক স্থগিত করা হয়েছে। পরবর্তী বৈঠক কবে অনুষ্ঠিত হতে তা পরে গণমাধ্যমকে জানানো হবে। 
 
বৈঠক স্থগিতের কারণ জানতে চাইলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঐক্যফ্রন্ট নেতা ব্যারিস্টার মওদুদ আহমদ সাংবাদিকদের বলেছেন, প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপে নির্বাচন কমিশন পুনর্গঠনের ব্যাপারে আলোচনা হবে, তাই কমিশনের সঙ্গে ৩০ অক্টোবরের বৈঠকটি স্থগিত করা হয়েছে। 
 
এর আগে নির্বাচন কমিশন থেকে জানানো হয়েছিল যে, আজ সোমবার বিকাল ৩টায় জাতীয় ঐক্যফ্রন্টের ১০ সদস্যের একটি প্রতিনিধি দল আগারগাঁও নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে বৈঠক করবে।  
 
ঐক্যফ্রন্টের বৈঠকের কারণে বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশনের পূর্বনির্ধারিত আগামীকাল বিকাল ৩টার বৈঠকটি বিকাল ৪টায় নির্ধারণ করা হয়। বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশনের ১৫ সদস্যের একটি প্রতিনিধি দল আসন্ন জাতীয় নির্বাচন বিষয়ে আলোচনা করার জন্য প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে বৈঠকে বসবেন। 
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ সেপ্টেম্বর, ২০২১ ইং
ফজর৪:৩৪
যোহর১১:৫১
আসর৪:১১
মাগরিব৫:৫৪
এশা৭:০৭
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৪৯