রাজনীতি | The Daily Ittefaq

বিকল্পধারার সঙ্গে প্রধানমন্ত্রীর সংলাপ ২ নভেম্বর

বিকল্পধারার সঙ্গে প্রধানমন্ত্রীর সংলাপ ২ নভেম্বর
অনলাইন ডেস্ক৩০ অক্টোবর, ২০১৮ ইং ২২:০৮ মিঃ
বিকল্পধারার সঙ্গে প্রধানমন্ত্রীর সংলাপ ২ নভেম্বর
বি চৌধুরীর বাসায় সংলাপের আমন্ত্রণপত্র নিয়ে ড. হাছান মাহমুদ খন্দকার। ছবি-সংগৃহীত
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ ও দলটির সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংলাপের আমন্ত্রণপত্র বিকল্প ধারা সভাপতি ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর বাসায় পৌঁছে দিয়েছেন।
 
মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে আমন্ত্রণপত্র নিয়ে তারা বি চৌধুরীর বারিধারার বাসায় যান। এ সময় আগামী ২ নভেম্বর বিকল্প ধারার সঙ্গে সংলাপের আমন্ত্রণপত্র তোলে দেন তারা। ইত্তেফাককে এ তথ্য নিশ্চিত করে হাছান মাহমুদ বলেন, আগামী শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় তাদের সঙ্গে সংলাপে বসবেন প্রধানমন্ত্রী।
 
এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বৈঠকের আমন্ত্রণ চেয়ে চিঠি দেন বিকল্প ধারার সভাপতি ও যুক্তফ্রন্টের চেয়ারম্যান এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। 
 
মঙ্গলবার সন্ধ্যায় বিকল্প ধারার একটি প্রতিনিধি দল শেখ হাসিনাকে লেখা বি চৌধুরীর চিঠি নিয়ে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতক কার্যালয়ে যায়।
 
বিকল্পধারা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়,  মঙ্গলবার  বি. চৌধুরীর সভাপতিত্বে বিকল্পধারার প্রেসিডিয়াম বৈঠকে গৃহীত এক সিদ্ধান্তে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে সংলাপে বসার আগ্রহ প্রকাশ করা হয়।
 
ইত্তেফাক/কেআই
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১০ জুলাই, ২০২০ ইং
ফজর৩:৫১
যোহর১২:০৪
আসর৪:৪৪
মাগরিব৬:৫২
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১৮সূর্যাস্ত - ০৬:৪৭