রাজনীতি | The Daily Ittefaq

কাদের সিদ্দিকীর বাসায় ড. কামাল

কাদের সিদ্দিকীর বাসায় ড. কামাল
ঐক্যফ্রন্টে যোগ দেওয়ার আমন্ত্রণ
ইত্তেফাক রিপোর্ট০১ নভেম্বর, ২০১৮ ইং ০৬:৩৫ মিঃ
কাদের সিদ্দিকীর বাসায় ড. কামাল
ড. কামাল হোসেন ও কাদের সিদ্দকী। ছবি-সংগৃহীত
কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবদুল কাদের সিদ্দিকীর বাসায় গিয়ে তার সঙ্গে বৈঠক করেছেন গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব ও সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন।  গতকাল বুধবার রাতে তারা মোহাম্মদপুরে কাদের সিদ্দিকীর বাসায় যান।
 
জানা গেছে, চলমান রাজনৈতিক ইস্যুতে গণফোরাম ও জেএসডির নেতারা কাদের সিদ্দিকীর সঙ্গে আলোচনা করেন।  ড. কামাল আবদুল কাদের সিদ্দিকীকে ঐক্যফ্রন্টে যোগদানের আমন্ত্রণ জানান।
 
গত ২৫ অক্টোবর রাতে কামাল হোসেনের বেইলি রোডের বাসায় গিয়ে তাকে দাওয়াত দিয়ে আসেন বঙ্গবীর কাদের সিদ্দিকী। সেদিন তিনি সাংবাদিকদের বলেছিলেন, ড. কামাল হোসেন বঙ্গবন্ধুর নেতৃত্বে সংবিধান রচনা করেছেন।  এখন ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্ট হয়েছে।  আমরা এখন একসঙ্গে কাজ করতে চাই।
 
এদিকে, কাদের সিদ্দিকীর বাসায় মঙ্গলবার রাতে বৈঠক করতে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  দেড় ঘণ্টার বৈঠকে দেশের রাজনৈতিক পরিস্থিতি এবং আওয়ামী লীগের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের সংলাপের বিষয়বস্তু তুলে ধরেন বিএনপি মহাসচিব।  এ সময় তিনি জাতীয় স্বার্থে কাদের সিদ্দিকীর অবদান ও ভূমিকার প্রশংসা করেন এবং জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিতে অনুরোধ জানান।  
 
বৈঠক শেষে এ বিষয়ে কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক জানান, জাতীয় ঐক্যফ্রন্টে যোগদানের বিষয়ে আগামী দুই-একদিনের মধ্যে তাদের সিদ্ধান্ত জানানো হবে।
 
ইত্তেফাক/কেআই
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১ জুন, ২০২০ ইং
ফজর৩:৪৪
যোহর১১:৫৬
আসর৪:৩৬
মাগরিব৬:৪৪
এশা৮:০৭
সূর্যোদয় - ৫:১০সূর্যাস্ত - ০৬:৩৯